• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে ১৮তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশ:  ০৮ ডিসেম্বর ২০১৯, ১০:৫৬
স্টাফ রিপোর্টার।।
প্রিন্ট

চাঁদপুরে ১৮তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। শুক্রবার দুপুরে চাঁদপুর স্টোডিয়ামে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন উদ্বোধন শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি এমপি। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে চাঁদপুর সদর উপজেলা দল বনাম কচুয়া উপজেলা দল।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে উদ্বোধনী খেলায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, চাঁদপুরে ক্রীড়া ও সংস্কৃতির ক্ষেত্রে বিশাল ঐতিহ্য রয়েছে। চাঁদপুরের সকল ঐতিহ্য ফিরিয়ে আনতে সকলে কাজ করে যাচ্ছেন। আমি চাঁদপুরে ক্রীড়া জগতে যত ক্রীড়াবিদ আছেন, তাদের যেনো আমরা সঠিক ভাবে পরিচর্যা করতে পারি। সবাই যেনো পরবর্তি পর্যায় যেতে পারে এবং জাতীয় পর্যায় থেকে শুরু করে আন্তজার্তিক পর্যায় যেনো তারা তাদের স্থান করে নিতে পারে, তার জন্য আমাদের তাদের পাশে থাকতে হবে এবং সঠিক পৃষ্ঠপোশকতা দিতে হবে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার বাবুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দন আহমেদ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এ সময় উপস্থিত ছিলেন, সদ্য এসপি মো. মিজানুর রহমান খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপায়ন শুভ, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি হরি, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসি বেগম, শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখি বড়–য়া, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক ল²ন চন্দ্র সূত্রধর, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী।

সর্বাধিক পঠিত