• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শিশু আনিসার মৃত্যু নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে পরিবারের সংবাদ সম্মেলন

প্রকাশ:  ২৮ জানুয়ারি ২০২১, ১১:২৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর উপজেলার আমিয়াপুর গ্রামে শিশু আনিসা রহমান (১৮ মাস)-এর মৃত্যু নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে তার পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করেছেন। গতকাল ২৭ জানুয়ারি বুধবার বিকেলে নিহতের বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শিশুটির পিতা আমিনুল ইসলাম বেপারী প্রবাসী।

সংবাদ সম্মেলনে তার মামা মোঃ সালাউদ্দিন বলেন, আনিসা গত ক'দিন ধরে ঠা-াসহ জ্বরে ভুগছিলো। গত ২৫ জানুয়ারি তার শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার এ মৃত্যু নিয়ে দুষ্কৃতকারীরা সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার করছে। এ নিয়ে আমাদের পরিবার খুবই হতাশাগ্রস্ত। এসব অপপ্রচার বন্ধে আমি অনুরোধ জানাচ্ছি।

উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি শিশু আনিসার বাড়িতে একটি মারামারির ঘটনা ঘটে। এই চক্র অপপ্রচার চালিয়েছে যে, শিশু আনিসা ওই মারামারির ঘটনা দেখে ভয় পাওয়ার কারণে মৃত্যু হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা। তার পরিবার মনে করছে ঠা-াসহ জ্বরজনিত কারণেই আনিসার মৃত্যু হয়েছে। এ বিষয়টি স্পষ্ট করার জন্যে মৃত আনিসার পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিশু আনিসা রহমানের চাচাতো ভাই পারভেজ হোসেন, উপজেলা যুবলীগ সদস্য আবু তাহের, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, আওয়ামী লীগ নেতা শিবলু মেম্বার, টিপু খান, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শরীফ সরকার, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম, গোলাম মোস্তফা, জুয়েল সরকার, যুবলীগ নেতা আবু বকর সিদ্দিক, আরিফ মাস্টার, বাচ্চু মেম্বার, দেলোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সর্বাধিক পঠিত