• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দেশের মানুষকে রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন

প্রকাশ:  ১১ মে ২০২১, ১১:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, দেশের সাড়ে ১ কোটি মানুষকে রক্ষা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সারাবিশ্বে যখন ভয়াল করোনা মহামারী আকার ধারণ করেছে, ঠিক তখনই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দৃঢ় পদক্ষেপের কারণে বাংলাদেশের মানুষ অন্যান্য দেশের তুলনায় অনেক ভালো রয়েছে। আজকে আমি এখানে এসেছি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তাঁর পক্ষ থেকে ঈদ উপহার নিয়ে। যতোদিন পর্যন্ত আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকবে দেশে উন্নয়ন অব্যাহত থাকবে। গত বছর করোনা শুরু হওয়ার পর থেকে শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন কাজে আমরা সম্পৃক্ত রয়েছি। এ বছরও সে ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। তিনি গতকাল সোমবার কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে করোনা মহামারী ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদসামগ্রী বিতরণ করেন।


উপজেলার একটি পৌরসভা ও ১২টি ইউনিয়নের ৩ হাজার ৩শ' কর্মহীন মানুষের মাঝে এ ঈদসামগ্রী বিতরণ করা হয়। ঈদসামগ্রীর মধ্যে প্রতিটি ব্যাগে ছিলো ৫ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি চিনি, ২ প্যাকেট সেমাই ও দুধের প্যাকেট।

 


ড. সেলিম মাহমুুদের সাথে ছিলেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামীম, তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য সোহাগ উদ্দিন ও এনামুল হক শামীম, ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, জসিম উদ্দিন লিটন, মনির হোসেন, ছাত্রলীগ নেতা সালাউদ্দিন সরকার, হাবীব মজুমদার জয় ও সাইফুল ইসলাম সৌরভ।


উল্লেখ্য, করোনার চলমান দ্বিতীয় ঢেউকালে কচুয়ায় ড. সেলিম মাহমুদই প্রথম কোনো ব্যক্তি যিনি খাদ্য সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে প্রথম দাঁড়ালেন।

 

সর্বাধিক পঠিত