• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮
  • ||
  • আর্কাইভ

চিতোষী পশ্চিম ইউনিয়নকে স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক ইউনিয়ন গড়তে চাই মারুফ।

প্রকাশ:  ১৪ জুন ২০২১, ২১:২৪ | আপডেট : ১৪ জুন ২০২১, ২১:২৯
ইউসুফ পাটোয়ারী লিংকন
প্রিন্ট

 চিতোষী পশ্চিম ইউনিয়নকে স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক ইউনিয়ন গড়তে চাই মারুফ। 

ইউসুফ পাটোয়ারী লিংকন

শাহরাস্তি উপজেলার ১৯ নং পশ্চিম চিতোষী ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ব্যবসায়ী, তরুন সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা মোঃ মোজাম্মেল হোসেন মারুফ। তিনি দীর্ঘদিন চিতোষী পশ্চিম ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন ১৯ নং চিতোষী পশ্চিম ইউনিয়নের বিভিন্ন গ্রামে। এছাড়া করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।

বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, তিনি বলেন চিতোষী পশ্চিম ইউনিয়নের আপামর জনসাধারণের চাওয়া কে সামনে রেখে দল তাকে নমিনেশন দিবেন। এবং তিনি যদি নির্বাচিত হোন চিতোষী পশ্চিম ইউনিয়ন কে একটি মডেল হিসেবে গড়ার লক্ষ্যে ইউনিয়নের সকল বাজেটের সুষম বন্টন সহ 100% Poper utilized সহ নিজ সম্মাননার একটি অংশ সহ এলাকার সামাজিক চিন্তা চেতনা লালন করে এরকম শ্রদ্ধাভাজন অভিভাবকদের নিয়ে একটি ফান্ড গড়ে তোলার চেষ্টা করবেন। যাতে সরকারি ফান্ডের বাহিরে ও এলাকার হত দরিদ্র মানুষের কল্যানে কিছু কাজ করা যায়। বিশেষ করে এলাকায় দল মত নির্বিশেষে সকল মানুষের দোর গড়ায় সকল সেবা নিশ্চিত করনের মধ্য দিয়ে দিয়ে পুরো ইউনিয়ন কে একটি পরিবারের মত গড়ে তোলা ই মুল লক্ষ্য। যাতে করে আগামী প্রজন্ম কে একটি সুন্দর ও পরিচ্ছন্ন সমাজ উপহার দিতে পারি।

নৌকার প্রতিক পাওয়ার প্রত্যাশী মারুফ জানান, ২৩ বছর ধরে ছাত্রলীগ তথা আওয়ামীলীগের রাজনীতি করি। কিন্ত দল থেকে কোন সুবিধা নেই নি। জীবনের শেষ সময় পর্যন্ত আওয়ামীলীগে থেকে ১৯ নং চিতোষী পশ্চিম ইউনিয়ন এলাকাবাসীর সেবা করতে চাই। নৌকার প্রতিক পাওয়ার ব্যাপারে নিতি জানান, আমার প্রাণ প্রিয় নেতা মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরত্তম মহোদয় যদি আমাকে অত্র এলাকায় নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হওয়ার সুযোগ দেন এবং দলীয় লোক হিসেবে বিজয়ী হওয়ার জন্য সার্বিক সহায়তা করেন তাহলে সারাজীবন তাঁর কাছে কৃতজ্ঞ থাকবো। আমি নিজেকে উক্ত ইউনিয়নের আওয়ামীলীগের একজন যোগ্য প্রার্থী হিসেবে মনে করি। শতভাগ আশাবাদী দল আমাকে মনোনয়ন দিয়ে জনগনের প্রত্যাশা পূরণে সহায়ক হবেন।

মোঃ মোজাম্মেল হোসেন মারুফের রাজনৈতিক ও সামাজীক পরিচয়ঃ

চিতোষী পশ্চিম ইউনিয়নের খেড়িহর গ্রামের মিয়াজী বাড়ির বীর মুক্তিযোদ্ধা, সাবেক ব্যাংক কর্মকর্তা, স্বাধীনতা ব্যাংকার্স ফোরামের অন্যতম নেতা, মৃত শাহজাহানের ছেলে মোঃ মোজাম্মেল হোসেন মারুফ। ১৯৯৮-৯৯ সালে ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদকের মধ্য দিয়ে ছাত্র রাজনীতিতে যাত্রা শুরু। এরপর তিনি কুমিল্লা সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্যের দায়িত্ব পালন করেন। ২০০৩ সালে তিনি শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

মারুফ ঢাকার সাভারে বেশ ক'টি ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলেন। তিনি খেড়িহর দারুল উলুম মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা যুগ্ম সম্পাদক, খেড়িহর আদর্শ সমাজকল্যাণ যুব সংগঠনের শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক, আলোকিত খেড়িহরের প্রতিষ্ঠাতা সদস্য, ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির আজীবন সদস্য, নিউ বঙ্গবাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা, মানুষ মানুষের জন্যে যুব ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক।


 


 


 


 


 

 

সর্বাধিক পঠিত