• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
  • ||
  • আর্কাইভ

আওয়ামী লীগ সরকার শিক্ষার মানোন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে

মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

প্রকাশ:  ২৬ অক্টোবর ২০২১, ১৬:২০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গতকাল ২৫ অক্টোবর শাহরাস্তি উপজেলার ৭টি মাধ্যমিক উচ্চ বিদ্যালয় ও ১টি আলিম মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন ও শুভ উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার সারাদেশে শিক্ষার মানোন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে ঝরাজীর্ণ ভবনগুলো ভেঙ্গে নতুন ভবন করা হয়েছে। এতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের রূপ পরিবর্তন ও শিক্ষামান বাড়ছে। টামটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
জেলা পরিষদের সদস্য জাকির হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক এইচএম বদিউজ্জামান ভূঁইয়া ও আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রিপনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান কামরুন নাহার কাজল, শাহরাস্তি পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেডএম আনোয়ার, টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ¦ সফিকুর রহমান মজুমদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক পাটোয়ারী ও আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম দুলাল।
এছাড়া ওয়ারুক রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট একতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সংসদ সদস্যের প্রতিনিধি হিসেবে সভায় উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, পৌর উন্নয়ন কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান বেপারী, আওয়ামী লীগ নেতা আব্দুল গফুর ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি হাজী মোহাম্মদ ইয়ামিন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ মুকবুল আহম্মদ ও টামটা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল আলম মানিক ভূঁইয়া।
জনতা উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভিত বিশিষ্ট ১ তলা একাডেমিক ভবনের উদ্বোধনকালে সংসদ সদস্যের প্রতিনিধি হিসেবে সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, টামটা দক্ষিণ ইউপি আওয়ামী লীগ সভাপতি কাজী নজরুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রার্থী জামাল আহম্মদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আলী এবং বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ।
বলশীদ হাজী আকুব আলী উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভিত বিশিষ্ট ১ তলা একাডেমিক ভবনের উদ্বোধনকালে সংসদ সদস্যের প্রতিনিধি হিসেবে সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছরিন জাহান চৌধুরী শেফালী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সূচিপাড়া উত্তর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিঃ মুকবুল আহম্মদ।
বলশীদ শেখ ফজিলতের নেছা মুজিব মহিলা আলিম মাদ্রাসার ৪ তলা ভিত বিশিষ্ট ১ তলা একাডেমিক ভবনের উদ্বোধনকালে সংসদ সদস্যের প্রতিনিধি হিসেবে সভায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দিদার হোসেন পাটোয়ারী ও মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আমিনুল ইসলাম।
এছাড়া হোসেনপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবন, বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের ৪ তলা একাডেমিক ভবন ও বেরনাইয়া উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভিত বিশিষ্ট ১ তলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়।

সর্বাধিক পঠিত