• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
  • ||
  • আর্কাইভ

১নং রাজারগাঁও উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১

প্রকাশ:  ২৬ অক্টোবর ২০২১, ১৬:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট


আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন সার্জেন্ট (অবঃ) মোঃ আবদুর রব মিয়া
 আগামী ডিসেম্বরের মধ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন সার্জেন্ট (অবঃ) মোঃ আবদুর রব মিয়া। ইতিমধ্যে সম্ভাব্য সকল চেয়ারম্যান প্রার্থী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। গ্রাম-গ্রামান্তরে এখন নির্বাচনী আমেজ লক্ষ্য করা যাচ্ছে। নির্বাচনী হাওয়া বইছে ইউনিয়নগুলোতে। সম্ভাব্য প্রার্থী, কর্মী ও সমর্থকদের মধ্যে নির্বাচনী আমেজ লক্ষ্য করা গেছে। এদিকে আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে সার্জেন্ট (অবঃ) আবদুর রব মিয়াকে দলীয় প্রতীকের প্রার্থী হিসেবে দেখতে চান তৃণমূলের নেতা-কর্মীরা। আবদুর রব মিয়া নিজের অবস্থান তুলে ধরে ইতিমধ্যে দলীয় কর্মী ও ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তাদের মন জয় করে চলছেন এবং দোয়া নিচ্ছেন বলে রাজারগাঁও ইউনিয়নবাসী জানিয়েছেন। তিনি দীর্ঘদিন যাবৎ নিঃস্বার্থভাবে এলাকার মানুষের সেবা করে যাচ্ছেন। এলাকার যে কোনো মানুষের বিপদে-আপদে নিজ উদ্যোগে সেখানে ছুটে যান। যে কারণে ওই ইউনিয়নের সকল ধরনের মানুষের কাছে জনদরদী হিসেবে তিনি পরিচিত হয়ে উঠেছেন খুব অল্প সময়েই এমন মন্তব্য করেন স্থানীয়দের। জনগণের ইচ্ছা ও ভালোবাসার প্রতিদান দিতে জনপ্রতিনিধি হয়ে সুখ-দুঃখের সাথী হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে সর্বদা তাদের পাশে থাকার জন্যে এবার ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে  নির্বাচন করতে চান আবদুর রব মিয়া। তিনি আরো জানান, দেশে সম্প্রীতি বজায় রাখতে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সাথে সমন্বয় করেছি। আমাদের রাজারগাঁও ইউনিয়নে সাম্প্রদায়িক কোনো দ্বন্দ্ব নেই। আমরা মুসলিম, হিন্দু, বৌদ্ধসহ অন্যরা মিলেমিশে এখানে বসবাস করি। সব ধর্মের লোকেরা চায় আমি নির্বাচন করি। আমার দল যদি আমাকে মনোনীত করে, তাহলে আমি সকলের সমর্থন ও দোয়া নিয়ে নির্বাচনী মাঠে থাকতে চাই।
১নং রাজারগাঁও উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সার্জেন্ট (অবঃ) মোঃ আবদুর রব মিয়া বর্তমানে মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি, সিংগাইড় জামে মসজিদের সভাপতি, সিংগাইড় ঈদগা মাঠের সভাপতি, পঞ্চগ্রাম সমাজকল্যাণ পরিষদের সভাপতি, সিংগাইড় সিরাজুল ইসলাম নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি আরও বহু প্রতিষ্ঠানের উপদেষ্টার দায়িত্ব পালন করে চলছেন।
তিনি যেনো নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে পারেন সেজন্যে ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও সমর্থন কামনা করেছেন।
উল্লেখ্য, চাঁদপুর পুরাণবাজার সরকারি বালক প্রাথমিক বিদ্যালয় ও মেনাপুর আগরজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম প্রধানিয়ার বড় ছেলে মোঃ আবদুর রব মিয়া। আবদুর রব মিয়া ২০০৪ সালে বাংলাদেশ সেনাবাহিনী থেকে অবসরগ্রহণ করেন এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে সহযোগী মুক্তিযোদ্ধা হিসেবে (সদস্য নং-৩৫৪৯) গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

সর্বাধিক পঠিত