• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আজ চাঁদপুর প্রতিদিনের এক যুগ পদার্পণ অনুষ্ঠান

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০২১, ১১:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট


সম্মাননা পাচ্ছেন ৮ লেখক সুহৃদ ও করোনা সংক্রমণরোধে ৭ ভূমিকা পালনকারী
পাঠকপ্রিয় দৈনিক চাঁদপুর প্রতিদিনের এক যুগ পদার্পণ উপলক্ষে আজ ৩০ নভেম্বর মঙ্গলবার বিকেল ৪টায় চাঁদপুর প্রেসক্লাবের তিন তলায় পত্রিকার লেখক সুহৃদ সম্মাননা, কোভিড-১৯-এ বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননাসহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।
অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিভিন্ন পর্যায়ের প্রশাসনিক, রাজনৈতিক, শিক্ষাবিদ, সাংবাদিক ও সামাজিক সংগঠনের বিশিষ্টজনরা। আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানাবেন চাঁদপুর প্রতিদিনের উপদেষ্টাম-লীর সভাপতি মাহবুবুর রহমান পাটওয়ারী। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক ইকবাল হোসেন পাটোয়ারী।
অনুষ্ঠানে করোনা সংক্রমণরোধে বিশেষ অবদানে সম্মাননা দেয়া হবে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডাঃ জে. আর. ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ জিল্লুর রহমান জুয়েল, সাবেক সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্যাহ, আড়াইশ’ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুজাউদ্দৌলা রুবেল, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিনকে।
লেখক সুহৃদ হিসেবে যাঁদের সম্মাননা দেয়া হবে তারা হলেন : ভূমি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ও চাঁদপুরের কৃতী সন্তান মাকছুদুর রহমান পাটওয়ারী, বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবী ও মতলবের কৃতী সন্তান জেসমিন সুলতানা, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের জনপ্রিয় প্রকল্প ‘গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ’ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক চাঁদপুর সদর উপজেলার কৃতী সন্তান ওমর ফারুক দেওয়ান, দৈনিক বাণিজ্য প্রতিদিনের সম্পাদক সাংবাদিক রাশেদ শাহরিয়ার পলাশ, উদয়ন শিশু বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সাইদা আক্তার, শিল্পচূড়া সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি মাহবুবুর রহমান সেলিম, লেখক ও শিক্ষানুরাগী মোহাম্মদ নাদিম ভূঁইয়া ও প্রকৌশলী আলী হায়দার।

সর্বাধিক পঠিত