• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের হুইল চেয়ার ও অক্সিমিটার প্রদান

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০২১, ১০:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের পক্ষ থেকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রোগীদের জন্যে হুইল চেয়ার ও পালস্ অক্সিমিটার প্রদান করা হয়েছে। ১৪ ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১টায় ক্লাব কর্মকর্তাবৃন্দ হাসপাতাল কর্তৃপক্ষের কাছে ৩টি হুইল চেয়ার ও ২টি অক্সিমিটার তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহবুবুর রহমান, সিনিয়র কনসালটেন্ট ডাঃ মোঃ সালেহ আহমেদ, চাঁদপুর মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ সোহেল আহমেদ, রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের প্রেসিডেন্ট সাখাওয়াত হোসেন শাকিল, সেক্রেটারি এমএ হান্নান, রোটারিয়ান পিপি সফিউদ্দীন আহমেদ, রোটারিয়ান পিপি মোঃ জামাল হোসেন, রোটারিয়ান পিপি শবেবরাত সরকার, রোটাঃ ডাঃ মাসুদ হাসান, রোটাঃ ডাঃ সাইফুল ইসলাম সোহেলসহ ক্লাবের অন্যরা।
এ সময় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহবুবুর রহমান বলেন, রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল মানুষ এবং মানবতার কল্যাণে বিভিন্ন সামাজিক কাজ করে থাকে। যার অংশ হিসেবে আজকে তারা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রোগীদের জন্যে হুইল চেয়ার ও অক্সিমিটার প্রদান করেছে। যা এই হাসপাতালের রোগীদের সেবায় ব্যবহার করা হবে। এই মানবিক উদ্যোগের জন্যে আমি রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের প্রেসিডেন্ট রোটারিয়ান সাখাওয়াত হোসেন শাকিল বলেন, আমরা ক্লাবের পক্ষ থেকে চাঁদপুরে জনকল্যাণমুখী কাজ করে থাকি। তারই অংশ হিসেবে আজকে শহীদ বুদ্ধিজীবী দিবসে চাঁদপুরের বৃহৎ এই চিকিৎসাসেবা প্রতিষ্ঠানে হুইল চেয়ার ও অক্সিমিটার প্রদান করা হয়েছে। এর আগেও রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের পক্ষ থেকে হাসপাতালের রোগীদের সেবা সহায়তায় বিভিন্ন উপকরণ দেয়া হয়েছে। আমাদের এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।