• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে গাড়ি চাপায় নারীর মৃত্যু

প্রকাশ:  ২৫ জানুয়ারি ২০২২, ১৩:০২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জে গাড়ি চাপায় অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত আনুমানিক ৯টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পৌরসভাধীন ৩নং ওয়ার্ড ধেররা এলাকায় আব্দুল আজিজের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারীর বয়স আনুমানিক ৪৫ বছর বলে ধারণা করছে পুলিশ। শাহজালাল নামে স্থানীয় এক মৎস্য ব্যবসায়ী জানান, রাতে অজ্ঞাত এক সিএনজি চালিত অটোরিকশা অজ্ঞাত এই নারীকে চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অজ্ঞাত এই নারীকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান এই নারী। খবর পেয়ে নিহত নারীর লাশ পুলিশ  উদ্ধার করে থানায় নিয়ে আসে।
স্থানীয়রা ধারণা করছেন, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক পার হতে গিয়ে গাড়ি চাপায় গুরুতর আহত হন অজ্ঞাত এই নারী। অপর একটি পক্ষ জানায়, একটি সিএনজিচালিত অটোরিকশার আঘাতে অজ্ঞাত এই নারী গুরুতর আহত হন। তবে গাড়িটি কেউ চিহ্নিত করতে পারেনি।
পুলিশ জানায়, দুর্ঘটনায় আহত অজ্ঞাত নারীর খবর পেয়ে থানার উপ-পরিদর্শক মোঃ মাসুদ মুন্সী ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সাথে কথা বলেন এবং তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসেন। এ সংবাদ লেখা পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম সোয়েব আহমেদ চিশতী জানান, হাসপাতালে প্রাথমিক চিকিৎসাধীন অবস্থায় এই নারী মারা গেছেন। হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, লোকমুখে জানতে পেরেছি একটি সিএনজির (সিএনজিচালিত স্কুটার) আঘাতে এই নারী গুরুতর আহত হয়েছেন। পরে হাসপাতালে তিনি মারা যান।

সর্বাধিক পঠিত