• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

পথশিশু অধিকার চাঁদপুর-এর শীতবস্ত্র বিতরণ

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০২১, ০৯:৪১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা সদরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘পথশিশু অধিকার চাঁদপুর’ এর উদ্যোগে শহরের বিভিন্ন এলাকার শতাধিক শিশু ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) রাতে শহরের হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ও দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী। সভাপতিত্ব ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা, সাপ্তাহিক চাঁদপুর সকাল পত্রিকার প্রকাশক ও সম্পাদক অধ্যাপক মোশাররফ হোসেন লিটন। এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক শাহ আলম ও সাংবাদিক মুহাম্মদ মাসুদ আলম। সংগঠনের নেতাদের মধ্যে সভাপতি মহিউদ্দিন খন্দকার মেহেদী, সিনিয়র সহ-সভাপতি হাছান আহমেদ (পলাশ), সহ-সভাপতি রিয়াজ গাজী, সাধারণ সম্পাদক শফিকুর রহমান খান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন আহমেদ(জয়), যুগ্ম সাধারণ সম্পাদক মামুন অর রশিদ সাংগঠনিক সম্পাদক মোঃ নাহিদ, নারী বিষয়ক সম্পাদক শেখ আরিশা, অর্থ সম্পাদক মামুম এবং কার্যনিবাহী সদস্য মেহেদী আহমেদ সম্রাট ও হাছান মিজি উপস্থিত ছিলেন।

সংগঠনটি ২০১৯ সালে প্রতিষ্ঠার পর থেকে করোনাকালীন সময়ে আরো ৪বার পথশিশুর মাঝে উন্নতমানের খাবার, ঈদ বস্ত্র ও খাদ্য সমাগ্রি বিতরণ করেন।