• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

আজ চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের অভিষেক

প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ:  ১৫ মার্চ ২০২১, ১৩:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আজ ১৫ মার্চ সোমবার বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার ২০২১-২২ সালের নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে।
চাঁদপুর প্রেসক্লাবে দিনব্যাপী অনুষ্ঠানে রয়েছে নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে বরণ, গুণীজন সংবর্ধনা, স্থানীয় পত্রিকার সম্পাদকদের সম্মাননা, সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের আজীবন সংবর্ধনা, ক্রীড়ানুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।
অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ডাঃ দীপু মনি এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চাঁদপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এমএ লতিফ।
সকাল ১০টায় ফ্যামিলি ডে ও ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া।
দিনব্যাপী অনুষ্ঠানে আরো থাকছে সংগঠনের সদস্যদের সন্তান ও সহধর্মিণীদের খেলাধুলা। দুপুরে মধ্যাহ্ন ভোজ। বিকেলে অভিষেক উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধনা। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র-এর পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি হবে।

সর্বাধিক পঠিত