• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মরহুম অ্যাডঃ সিরাজুল ইসলাম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল

প্রকাশ:  ২০ জুন ২০১৯, ০৯:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

১৯ জুন বুধবার বিকেলে চাঁদপুর শহরের পুরাণ আদালতপাড়া ক্রীড়াচক্র মাঠে মরহুম অ্যাডঃ সিরাজুল ইসলাম স্মরণে মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ রণজিত কুমার বণিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, মুক্তিযোদ্ধা মোঃ রফিক উল্যাহ, চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর ডিএম শাহজাহান খান ও সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক তপন সরকার।
সভায় বক্তারা বলেন, মরহুম অ্যাডঃ সিরাজুল ইসলাম মহান মুক্তিযুদ্ধে দেশের জন্যে যুদ্ধ করেছেন। পরবর্তী সময় আওয়ামী লীগের রাজনীতি ও আইনজীবী হিসেবে মানুষের সেবা করেছেন। তিনি ছিলেন নির্লোভ মানুষ। তিনি শুধু পুরাণ আদালতপাড়া ও ফরিদগঞ্জের কৃতীসন্তানই নন, তিনি চাঁদপুর জেলার কৃতীসন্তান। আজ আমরা মরহুমকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।
মরহুম অ্যাডঃ সিরাজুল ইসলামের বড় ছেলে সাইফুল ইসলাম সেন্টুর সভাপ্রধানে ও ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মোঃ আলমগীর হোসেন পাটওয়ারীর পরিচালনায় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের নেতা বাপ্পি পাল, বাবুল মাল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, সাধারণ সম্পাদক নাছির গাজী, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সুমন সাহা, সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন সবুজ, জেলা ছাত্রলীগের সাবেক নেতা খায়রুল বাসার প্রমুখ।
সংক্ষিপ্ত আলোচনা সভাশেষে ফাইনালে চ্যাম্পিয়ন কোড়ালিয়ার ফ্রেন্ডস্ ক্লাব ও রানার্সআপ পুরাণ আদালতপাড়ার রয়েল হান্টার ক্লাবের খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।  

 

সর্বাধিক পঠিত