• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮
  • ||
  • আর্কাইভ

ঝিড়িতে নিখোঁজ মেয়ের মরদেহ উদ্ধার, মা-ছেলের সন্ধান নেই

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০২১, ১২:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

প্রবল বৃষ্টির মধ্যে বান্দরবানে পাহাড়ি ঝিড়িতে গোসল করার সময় ভেসে যাওয়া শিশুসহ একই পরিবারের তিনজনের মধ্যে বাজেরুং ত্রিপুরার (১৩) মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনও নিখোঁজ রয়েছেন মা কৃষ্ণতী ত্রিপুরা (৪৫) ও ছেলে প্রদীপ ত্রিপুরা (৮)।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের মিলনছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কাদের জিলানী জানান, সকালে উদ্ধারকর্মীরা ঝিড়ির বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির সময় ঘটনাস্থল থেকে কিছুটা দূরে ঝিড়ির পাশে মেয়ে বাজেরুং ত্রিপুরার (১৩) মররদহ খুঁজে পান। তবে এখনও কৃষ্ণতি ত্রিপুরা (৪৫) এবং তার শিশু পুত্র প্রদীপ ত্রিপুরাকে (৮) উদ্ধার করা যায়নি, উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

পুলিশ জানায়, বুধবার (১৫সেপ্টেম্বর) বান্দরবান সদর উপজেলার সদর ইউনিয়নের সাইংঙ্গ্যা ত্রিপুরা পাড়া এলাকায় পাহাড়ের জুম খামার থেকে ফেরার পথে রাঙাঝিড়িতে (পাহাড়ি ছড়ায়) গোসল করতে নামে একই পরিবারের ৪ জন। এ সময় হঠাৎ প্রবল ভারী বৃষ্টিপাত শুরু হলে তাড়াহুড়া করে ওঠার সময় পা পিছলে মাটি ধসে পাহাড়ি ঝিড়িতে পড়ে যান তারা। এ সময় পানির প্রবল স্রোতে ভেসে নিখোঁজ হন মা এবং দুই সন্তান। এ সময় সামান্য আহত হলেও ওপরে উঠে আসতে সক্ষম হন কৃষ্ণতি ত্রিপুরার ছোট বোন রাংখাতি ত্রিপুরা। পরে তিনি স্থানীয়দের এ ঘটনা জানান। তখন এলাকাবাসী, পুলিশ, ফায়ার সার্ভিস ও রেডক্রিসেন্ট সোসাইটির সদস্যরা নিখোঁজ তিনজনের অনুসন্ধানে নামে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সোহাগ রানা জানান, সকালে বাজেরুং ত্রিপুরার (১৩) মরদেহ উদ্ধার করা গেছে, অন্যান্যদের উদ্ধারে অনুসন্ধান চলছে।