• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলবে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ৪ জেলে কে ১ মাসের কারাদণ্ড

৪টি নৌকা ৫০ হাজার মিটার কারেন্ট জাল আটক

প্রকাশ:  ১৫ মার্চ ২০২৩, ১৩:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট


চাঁদপুরের মতলবের আমিরাবাদ, কাচিকাটার মেঘনা নদী ও পদ্মার তৎসংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে জেলে, ৪টি নৌকা ও ৫০ হাজার মিটার কারেন্ট জাল আটক করে। মঙ্গলবার(১৪ মার্চ) বিকাল ৫টা সাড়ে ১১ ঘটিকা পর্যন্ত  নির্বাহী ম্যাজিস্ট্রেট, মতলব দক্ষিণ উপজেলা  মৎস্য কর্মকর্তা, কোস্টগার্ড, নৌ পুলিশ যৌথ ভাবে অভিযান পরিচালনা। মোবাইল কোর্ট পরিচালনা করে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ৪ জেলে কে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

কোস্টগার্ড সূত্রে জানা যায়,মঙ্গলবার (১৪ মার্চ) বিকাল ৫টা  রাত সাড়ে ১১ ঘটিকা পর্যন্ত  বিসিজি  স্টেশন চাঁদপুর কর্তৃক স্টেশন কমান্ডার  লেঃ মাশহাদ উদ্দিন নাহিয়ান  এর নির্দশনায় নির্বাহী  ম্যাজিস্ট্রেট কাজী মো: মেশকাতুল ইসলাম ও সিসি পেটি অফিসার  এম এমদাদুল হকের  নেতৃত্বে আমিরাবাদ, কাচিকাটার মেঘনা নদী ও পদ্মার তৎসংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে জেলে, ৪টি নৌকা ও ৫০ হাজার মিটার কারেন্ট জাল আটক করে। মোবাইল কোর্ট পরিচালনা মাধ্যমে ৪ জেলে কে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার ও নির্বাহী  ম্যাজিস্ট্রেট কাজী মো: মেশকাতুল ইসলাম।

কারাদন্ড প্রাপ্ত জেলেরা হলেন মতলব উত্তর উপজেলার বোরোচরের আলী হোসেনের ছেলে  মোঃ মামুন(২৫), ইমান মাঝির ছেলে মারফত মাঝি (৪৫), জামালের ছেলে  মোঃ রুবেল (২০) ও আইয়ুব আলীর ছেলে  মো: খলিল (১৮)।

জব্দকৃত ইঞ্জিন চালিত ৪টি  নৌকা  কোস্টগার্ডের হেফাজতে দেয়া হয়, ৫০ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করা হয়

সর্বাধিক পঠিত