• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মসজিদের ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

প্রকাশ:  ১০ মে ২০২১, ১৪:১৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাবা মায়ের একমাত্র সন্তান সাব্বির হোসেন (১২) তারাবিহ নামাজ পড়তে গিয়ে লাশ হয়ে ঘরে ফিরেছে। গত শুক্রবার রাতে হাজীগঞ্জের টোরাগড় এলাকার পৌরসভার বিপরীত পাশের কাজী বাড়ি জামে মসজিদের ছাদ থেকে পা ফসকে পড়ে এই মর্মান্তিক আর হৃদয়বিদারক ঘটনাটি ঘটে। একমাত্র সন্তানের মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত সাব্বির হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। সে কচুয়া উপজেলার বাসিন্দা মোঃ মানিক হোসেন ও আছমা দম্পতির সন্তান।
স্থানীয় সূত্রে জানা গেছে, সাব্বির তার মায়ের সাথে কাজী বাড়িতে ভাড়া থেকে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীতে পড়তো। ঘটনার দিন এশার আজান দিলে সে তার মাকে নামাজের কথা বলে বাসা থেকে বেরিয়ে যায়¬¬। নামাজ পড়া অবস্থায় অন্য কিশোরদের সাথে ছেলেটি ঐ মসজিদের ছাদে উঠে। এ সময় সে সহপাঠী বাড়ির অন্যান্য কিশোরদের সাথে খেলাধুলা করার জন্য এবং তাদেরকে ভয় দেখানোর উদ্দেশ্যে মসজিদের ছাদে উঠে। সেখান থেকে পা ফসকে  ছাদের কার্নিশ থেকে নিচে পড়ে সে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের বিষয়টি নিশ্চিত করে স্থানীয় কাউন্সিলর হাজী মোঃ কবির হোসেন কাজী ও প্রতিবেশী হাজীগঞ্জ মডেল সরকারি পাইলট হাই স্কুল এন্ড কলেজের ভোকেশনাল শাখার সমন্বয়কারী মোঃ জহিরুল ইসলাম মজুমদার বলেন, একমাত্র ছেলে সাব্বির হোসেনকে হারিয়ে মা আছমা বেগম পাগলপ্রায়। এ সময় তারা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

সর্বাধিক পঠিত