• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
  • ||
  • আর্কাইভ

প্রিয় দোকানী.কমের অনলাইনে ইলিশ বিক্রি

প্রকাশ:  ২৫ আগস্ট ২০২১, ১২:৫৯ | আপডেট : ০২ অক্টোবর ২০২১, ১৩:১২
স্টাফ রিপোর্টার
প্রিন্ট

ইলিশ মাছ দেশের বিভিন্ন অঞ্চলে পাওয়া গেলেও স্বাদে ও ঘ্রাণে চাঁদপুরের ইলিশের তুলনা নেই। তাইতো চাঁদপুরকে রূপালী ইলিশের শহর বলা হয়। প্রতিদিন দেশের বিভিন্ন জেলা থেকে হাজার হাজার ইলিশপ্রেমী চাঁদপুরে চলে আসেন আসল ইলিশের স্বাদ ও ঘ্রাণ নিতে। কর্মব্যস্ততা, পরিবার, ব্যবসা-বাণিজ্য, যাতায়াতে সমস্যা, পরিবহন খরচ বেশিসহ নানা কারণে যারা ইলিশ কিনতে চাঁদপুরে আসতে পারেন না। আর তাদের জন্যে কাজ করছে প্রিয় দোকানী.কম। প্রিয় দোকানী.কম-এর নিজস্ব ফেসবুক পেজ (https://www.facebook.com/priyodokani) ও নিজস্ব ওয়েবসাইটে (https://priyodokani.com/) চলছে তাদের কার্যক্রম। যারা চাঁদপুরের প্রকৃত রূপালি ইলিশ কিনতে চান তাদেরকে হাতে হাতে, কুরিয়ার সার্ভিস, বাস, ট্রেন, লঞ্চ কিংবা মাছ পরিবহনের ট্রাকে করে চাঁদপুরের ইলিশ প্রেরণ করে থাকে প্রিয় দোকানী.কম।
প্রিয় দোকানী.কমের উদ্যোক্তা উজ্জ্বল হোসাইননাজমুস সাকিব অন্তর জানান, আমি সারাদেশে ইলিশ প্রেরণ করে থাকি ২০১৫ সাল থেকে। প্রায় ৭ বছর ইলিশ নিয়ে কাজ করলেও উদ্যোক্তা হয়ে ওঠেন মূলত ইলিশকে কেন্দ্র করে জেলা ব্র্যান্ডিংয়ের পর থেকেই। তিনি আরো জানান, চাঁদপুরের ইলিশ স্বাদের হওয়ায় মানুষদের অনুরোধে তাদেরকে ইলিশ প্রেরণ করে প্রিয় দোকানী।
২০১৫ সালে ইলিশের নামে জেলা ব্র্যান্ডিং হওয়ায় চাঁদপুরকে সারাদেশের মানুষের কাছে আরও বেশি উপস্থাপন করা শুরু করে প্রিয় দোকানী। প্রিয় দোকানী.কমের স্বপ্ন সমগ্র দেশবাসী ইলিশের নাম নিতেই চাঁদপুরকে মনে করবে।

জানা গেছে, চাঁদপুরের স্থানীয় জেলেদের কাছ থেকে ইলিশ সংগ্রহ করে প্রিয় দোকানী। জেলেদের কাছ থেকে চাঁদপুরের  ইলিশ সংগ্রহ ছাড়াও প্রিয় দোকানী চাঁদপুরের প্রখ্যাত মেসার্স খান এন্টারপ্রাইজের সহযোগী ও অনলাইন প্রতিষ্ঠান। কাস্টমারের চাহিদা থাকায় এ প্রতিষ্ঠান থেকে উদ্যোক্তা উজ্জ্বল হোসাইন চাঁদপুরের ইলিশ ছাড়াও স্থানীয় নদীর সকল প্রকার তাজা মাছ ও সকল প্রকার পণ্য প্রেরণ করে থাকেন। যাদের চাহিদা চাঁদপুরের রূপালি ইলিশ, তাদেরকে শতভাগ নিশ্চয়তায় চাঁদপুরের রূপালী ইলিশ দিয়ে আসছে প্রিয় দোকানী। আগামীতে আরো বড় পরিসরে প্রিয় দোকানী কাজ করবে বলে জানান উজ্জ্বল হোসাইন

সর্বাধিক পঠিত