• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় মেয়র আবুল খায়ের পাটওয়ারী

যতদিন দায়িত্বে রয়েছি, কোনো অনিয়ম ও দুর্নীতি হতে দিবো না

প্রকাশ:  ১৬ মার্চ ২০২১, ১১:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেছেন, মানুষের ভালোবাসার কারণে আজ আমি মেয়র হিসেবে আপানাদের সামনে। তাই আমি তাদের ভালোবাসার মূল্য অবশ্যই পরিশোধ করার চেষ্টা করবো। পৌরবাসীর নাগরিক অধিকার, তাদের উন্নয়ন, তাদের জন্য আবাসযোগ্য ও বসবাস উপযোগী ফরিদগঞ্জ পৌরসভা গড়েই সেই মূল্যের প্রতিদান দিতে চাই। এক্ষেত্রে অবশ্যই পৌরসভার সকল শ্রেণির কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতা করতে হবে। অতীতে কী করেছেন, করেন নি, কীভাবে চলেছেন, অফিসে এসেছেন বা আসেন নি, আমি সেইসব নিয়ে এখন কথা বলতে চাই না। আমি যতদিন দায়িত্বে রয়েছি, কোনো অনিয়ম ও দুর্নীতি হতে দিবো না। পৌরবাসী যেমন পৌরসভাকে ট্যাক্স দিবে, তেমনি আমরাও তাদের সুযোগ সুবিধা করে দিতে হবে। জনগণের টাকার কোনো নয়ছয় আমি সহ্য করবো না। তাই ইতিপূর্বে যারা এসব করেছেন, তারা সাবধান হয়ে যান। আমি রাজনীতি করতে করতে আজ জনপ্রতিনিধি হয়েছি, তাই কাউকে চিনতে খুব বেশি কষ্ট হবে না।
গতকাল সোমবার সকালে ফরিদগঞ্জ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন। তিনি বলেন, আমার এখন  আর নেয়ার কিছু নেই, আমি জনগণকে দিতে এসেছি। আশা করছি আপনারা আমাকে সর্বাত্মক সহযোগিতা করবেন। যার যেই কাজ সেই কাজটুকু সম্পন্ন করলেই চলবে। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কাউন্সিলর আঃ মান্নান পরান, আমিনুল হক, জায়েদ হোসেন বাবুল পাটওয়ারী, জাহিদ হোসেন, মাজহারুল আলম, জাকির হোসেন গাজী, সাজ্জাদ হোসেন টিটু, পৌরসভার সহকারী প্রকৌশলী নজরুল ইসলাম, ক্যাশিয়ার গিয়াস উদ্দিনসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
পরে নবনির্বাচিত পৌর মেয়রকে চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলার বিআরডিবি চেয়ারম্যানবৃন্দ ফুলেল শুভেচ্ছা  জানান। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার বিআরডিবির চেয়ারম্যান মুরাদ হোসেন খান, হাজীগঞ্জ উপজেলার কাজী খায়রুল আলম, শাহরাস্তির আঃ মান্নান মোল্লা, মতলব দক্ষিণের শওকত আলী, মতলব উত্তরের জাকির মোল্লা ও কচুয়ার জাহাঙ্গীর আলম। বাংলাদেশ পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের পক্ষ থেকে পরিচালক কাজী খায়রুল আলম ফুলেল শুভেচ্ছা জানান।
এছাড়া ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফ আহমেদ চৌধুরীর নেতৃত্বে স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ নতুন মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় ডাঃ সুব্রত সাহাসহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মকর্তা উপস্থিত ছিলেন।