• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরের মানুষ তাদের পুরোটা দিয়ে আমাকে আপন করে নিয়েছে

প্রকাশ:  ২০ জুন ২০২১, ১০:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 এভারগ্রীন ক্লাবের আয়োজনে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গত ১৮ জুন শুক্রবার রাতে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয় ক্লাবের পক্ষ থেকে।
এভারগ্রীন ক্লাবের প্রধান উপদেষ্টা সংবর্ধিত অতিথি মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান ক্লাবের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এটিকে আমি বিদায় সংবর্ধনা বলবো না। কারণ, আমি আপনাদের কাছ থেকে বিদায় নিতে চাই না। চাঁদপুরে আমার কর্মকাল প্রায় ৩ বছর ২ মাস। তার মধ্যে আমি এ ক্লাবটির সাথে তিন বছরই জড়িত ছিলাম। এই ক্লাবের প্রতি আমার আন্তরিকতা অনেক। আজকে এ অনুষ্ঠানে এসে বুঝলাম আপনারা আমাকে অনেক ভালোবাসেন। শুধু আপনারা নন, পুরো চাঁদপুরবাসীর এমন ভালোবাসা দেখে আমি সত্যিই অভিভূত।
তিনি আরো বলেন, করোনাকালীন সময় আমার উপর আস্থা রেখে চাঁদপুরের কিছু উদ্যমী তরুণ-তরুণী মানুষের সেবা করার উদ্দেশ্যে ঘরের বাইরে এসেছিলো। আল্লাহর অশেষ রহমত আমাদের সাথে ছিলো বিধায় একজন ভলান্টিয়ারও করোনায় আক্রান্ত হননি। এই দীর্ঘ তিন বছরে চাঁদপুরবাসীর কারো সাথে আমার মনোমালিন্য হয়নি। চাঁদপুরের মানুষ তাদের পুরোটা দিয়ে আমাকে আপন করে নিয়েছে। চাঁদপুরবাসীর প্রতি আমার গভীর কৃতজ্ঞতা রইলো। তাই চাঁদপুরবাসীর জন্যে যাওয়ার সময়ও একটা ভালো কিছু করে দিতে চাইছি। তা হলো বড়স্টেশন মোলহেডকে পরিষ্কার-পরিচ্ছন্ন করে একটা পর্যটন পার্কের মতো করে দিতে কাজ করছি। এর জন্যে আমি মাননীয় জেলা প্রশাসকের সহায়তা পেয়েছি।
স্বাগত বক্তব্য রাখেন বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতি চাঁদপুর এভারগ্রীন ক্লাবের সভাপতি ডাঃ জালাল উদ্দিন রুমি।
চাঁদপুর এভারগ্রীন ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ মাকসুদুর রহমানের সঞ্চালনায় প্রধান উপদেষ্টার প্রতি অনুভূতি ব্যক্ত করেন ক্লাবের মহাসচিব মোঃ আবুল কালাম ভূঁইয়া, নির্বাহী সদস্য অ্যাডঃ মোঃ জসিম উদ্দিন ভূঁইয়া মিঠু, রেজাউল করিম, সৈয়দ মশিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ শাহাদাত হোসেন, মেজবাহ উদ্দিন ঝুটন, সাবেক পৌর কাউন্সিলর মাইনুল ইসলাম, সরকারি কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, এভারগ্রীন ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, মাসরুর হাসান সোহাগ, ক্রীড়া সংগঠক লক্ষ্মণ চন্দ্র সরকার, সদস্য ডাঃ রূপক, আলম ব্রাদার্সের স্বত্বাধিকারী মোঃ আলম, ড্যাফোডিল কলেজের প্রভাষক মুরাদ হোসেন, মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মাসুদুর রহমান, ক্লাবের সদস্য আব্দুল খালেক নয়ন প্রমুখ।
ক্লাবের সদস্যরা তাঁদের বক্তব্যে বলেন, বিদায়ী অতিথি তাঁর কাজ দিয়ে আমাদের হৃদয় জয় করে নিয়েছেন। করোনাকালীন তিনি মানবতার পরিচয় দিয়েছেন। তিনি সাধারণ মানুষের সাথে খুব সহজেই মিশে যেতেন। তিনি আমাদের প্রত্যেকের একজন অন্তরের মানুষ। ক্লাবের অনেক সিদ্ধান্ত তাঁর মাধ্যমেই হতো। যে কোনো সিদ্ধান্তের কারণে ক্লাব শৃঙ্খলার মধ্যেই ছিলো। ক্লাবের সদস্যরা শুধু নয়, পুরো চাঁদপুরবাসী তাকে ভালোবাসে। আলোচনা শেষে বিদায়ী অতিথিকে চাঁদপুর এভারগ্রীন ক্লাবের পক্ষ থেকে সম্মাননা উপহার প্রদান করা হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন চাঁদপুর এভারগ্রীন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট অ্যাডঃ শাহাদাত ও গীতা পাঠ করেন লক্ষ্মণ চন্দ্র সরকার।