• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রাশিয়ায় দ্বিতীয় ইউরেশিয়ান উইমেন্স ফোরামে বিশেষ কিছু মুহূর্তে ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:৩৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে শুরু হয়েছে দ্বিতীয় ইউরেশিয়ান উইমেন্স ফোরাম। উদ্বোধনী অনুষ্ঠানের বিশেষ কিছু ছবি। এ অনুষ্ঠানে বাংলাদেশ সরকারের সাবেক পরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি বিশ^ নেতৃবৃন্দের সাথে বিশেষ কিছু মুহূর্তের ছবি। ছবিতে উদ্বোধনের প্রধান অতিথি ভøাদিমির পুতিন, মহাশূন্যে প্রথম নারী ভ্যালেন্তিনা তেরেশকোভা, সোনিয়া গান্ধী ও ওয়াসেকা আয়েশার সাথে ডাঃ দীপু মনি এমপি। এ ফোরামে টেকসই উন্নয়ন লক্ষ্যসমূহ, বৈশ্বিক জলবায়ু পরিবর্তন, শান্তি, আন্তর্জাতিক বাণিজ্য, স্বাস্থ্য, অর্থনৈতিক অগ্রগতি, প্রযুক্তির অগ্রযাত্রা, কর্মসংস্থান, বিজ্ঞান, ভবিষ্যতের জ্বালানি, সংস্কৃতি, সমাজ প্রগতি, সুযোগের সমতা, আন্তর্জাতিক সহযোগিতা এবং এ সকল বিষয়ের সাথে নারীর সম্পর্ক ও নারীর অংশগ্রহণ নিয়ে আলোচনা চলবে দু’দিন।
ছবি-৩২
আলহাজ¦ এমএ মাসুদ ভূঁইয়া অসুস্থ ॥ দোয়া কামনা
চাঁদপুর রোটারী ক্লাবের চার্টার মেম্বার ও সাবেক সভাপতি, মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের অবৈতনিক সাধারণ সম্পাদক, চাঁদপুর ডায়াবেটিক সমিতির কোষাধ্যক্ষ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, চাঁদপুর ইউনিটের সাধারণ সম্পাদক, চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য এবং চাঁদপুর চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আলহাজ¦ এমএ মাসুদ ভূঁইয়া হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন আছেন। তাঁর সুস্থতা কামনা করেছেন শুভাকাক্সক্ষীরা। ছবি-৩০
ইনার হুইল ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের বিশ^ শান্তি দিবস পালন
আজকের বিশ্ব শান্তি  দিবস ২০১৮ উপলক্ষে  ইনার  হুইল  ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল (ডিস্ট্রিক্ট-৩২৮) চাঁদপুর শহরের কোড়ালিয়া দারুল কারীম মহিলা মাদ্রাসায় ৭০ জন এতিম ও ৩০ জন সাধারণ ছাত্রীদের জন্যে দুপুরের খাবারের আয়োজন করে। অনুষ্ঠানে  উপস্থিত  ছিলেন  প্রেসিডেন্ট নাঈমা মোশাররফ, সেক্রেটারী তাছলিমা মুন্নি, পিপি মাহমুদা খানম, ভাইস প্রেসিডেন্ট তাসনুভা তন্বী, ট্রেজারার আফরোজা খানম, এডিটর মিতু আকতার, সদস্য নাছরিন আরাফতি ও ডালিয়া  খানম। ক্লাবের পক্ষ হতে উক্ত মাদ্রাসায় পানি বিশুদ্ধকরণ মেশিন কেনার  জন্যে  নগদ অর্থ সাহায্য প্রদান করা হয় এবং বিশ্ব শান্তির লক্ষ্যে মোনাজাতে দোয়া চাওয়া  হয় মহান স্রষ্টার  নিকট।

 

সর্বাধিক পঠিত