• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

১ম আন্তঃজেলা মাদক, নারী নির্যাতন ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

হাজীগঞ্জকে হারিয়ে চ্যাম্পিয়ন কচুয়া

প্রকাশ:  ১১ আগস্ট ২০১৮, ১০:১৩ | আপডেট : ১১ আগস্ট ২০১৮, ১০:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

১ম আন্তঃজেলা মাদক, নারী নির্যাতন ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্ট-২০১৭-এর ফাইনাল খেলা গতকাল শুক্রবার চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ডস্থ বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। খেলায় হাজীগঞ্জ উপজেলাকে ২-০ গোলে হারিয়ে কচুয়া উপজেলা চ্যাম্পিয়ন হয়। প্রায় দেড় বছর ধরে চলমান ইউনিয়নের ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে প্রায় দেড় হাজার ফুটবল দলের অংশগ্রহণে মধ্য থেকে গতকাল আন্তঃজেলা এ ফুটবল খেলার ফাইনাল ম্যাচে হাজীগঞ্জ ও কচুয়া উপজেলা অংশগ্রহণ করে।
    খেলায় চ্যাম্পিয়ন দলকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দিন খান আলমগীর এমপির সৌজন্যে ২ লাখ টাকা ও ট্রফি এবং রানার্সআপ দলকে যুক্তরাষ্ট্র প্রবাসী জহিরুল ইসলামের সৌজন্যে ১ লাখ টাকা ও ট্রফি বিতরণ করা হয়। এছাড়াও চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে ২ জন গোলদাতাকে ২৫ হাজার টাকা করে ও ৫ জন সেরা খেলোয়াড়কে ১০ হাজার টাকা করে প্রদান করা হয়।
    এ ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি। সভাপ্রধান ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। উদ্বোধক ছিলেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী। পুলিশ সুপার শামসুন্নাহারের সার্বিক ব্যবস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, চাঁদপুর-৪ আসনের সাংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী।
    উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকিরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
    খেলায় বিচারকের দায়িত্বে ছিলেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ আলী জিন্নাহ, ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী ও মোঃ হেলাল উদ্দিন এবং রেফারির দায়িত্ব পালন করেন মোঃ মাসুদুর রহমান মাসুদ, সেলিম আহমেদ টুমু, নূরে আলম নয়ন ও মাসুম বেপারী।
    কচুয়া উপজেলার পক্ষে খেলায় অংশগ্রহণ করেন শাকিল হোসেন, ফয়সাল, রাসেল হোসেন, মোঃ রাসেল (২), শাকিল হোসেন, ফরহাদ, মোঃ রিপন মিয়া, মোঃ বোরহান উদ্দিন, মোঃ মাসুদ হোসেন, মোঃ আহম্মদ ইমতিয়াজ রাকিব, নাজমুল হাসান, মোঃ সোহানুর রহমান সাব্বির।
    হাজীগঞ্জ উপজেলার পক্ষে অংশগ্রহণ করেন ফরহাদ হোসেন সজিব, ইফাত হোসেন শাহাজাদা, তালহা জুবায়ের লিখন, মোঃ নাজমুল হোসেন, জামাল হোসেন, মুহাম্মদ মামুনুর রশিদ মৃধা, সাইম হোসেন ইমন, মোঃ ফয়সাল হোসেন হৃদয়, মোঃ নাদিম মজুমদার, মোঃ আল-আমিন, কাজী মোঃ মোবারক হোসেন, আমান হোসেন, মোঃ কাউছার হোসেন, মোঃ শাহআলম, মোঃ এমরান হোসেন।


সূত্র : চাঁদপুর কন্ঠ

সর্বাধিক পঠিত