• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ডাঃ নজির আহমেদ পাটওয়ারীর ইন্তেকাল ॥ ইসলামী ফ্রন্টের শোক

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট


    চাঁদপুর শহরের সুপরিচিত ব্যবসায়ী, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার সাবেক সহ-সভাপতি, শহরের বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদ সংলগ্ন সাবেক পাটওয়ারী ফার্মেসীর মালিক ডাঃ নজির আহমেদ পাটওয়ারী (৬০) আর বেঁচে নেই। তিনি গতকাল মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটের সময় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে...রাজেউন)। এর আগে তিনি চাঁদপুর সদরের তরপুরচ-ী এলাকায় অবস্থিত তাঁর নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন। সাথে সাথে তাঁকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আনা হলে কর্মরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে যান।
    আজ বুধবার বাদ জোহর (দুপুর ২টা) তরপুরচ-ী আলী দাখিল মাদ্রাসা মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, ডাঃ নজির আহমেদ পাটওয়ারী ২০০১ সালে জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসন থেকে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী হয়ে মোমবাতি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।
    শোক : ডাঃ নজির আহমেদ পাটওয়ারীর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা ও সদর উপজেলা শাখার নেতৃবৃন্দ। ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আবু জাফর মোঃ মাঈনুদ্দিনসহ নেতৃবৃন্দ সংগঠনের ত্যাগী এই নেতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তাঁরা মরহুমের মাগফিরাত কামনা করেছেন।
   

সর্বাধিক পঠিত