• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে শুদ্ধ সুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা

প্রকাশ:  ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জে উপজেলা পর্যায়ে শুদ্ধ সুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার হাজীগঞ্জ সরকারি পাইলট মডেল হাইস্কুল এন্ড কলেজে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় উপজেলার উচ্চ মাধ্যমিক, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয় অংশ নেয়।
প্রতিযোগিতায় কলেজ পর্যায়ে ৬টি কলেজ অংশগ্রহণ করে। এর মধ্যে প্রথম স্থান অধিকারী হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ, ২য় ধড্ডা মোয়াজ্জেম হোসেন ডিগ্রি কলেজ ও ৩য় দেশগাঁও ডিগ্রি কলেজ। মাধ্যমিক পর্যায়ে ৮টি দল অংশগ্রহণ করে প্রথম স্থান অধিকারী হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, ২য় রামপুর উচ্চ বিদ্যালয় ও ৩য় বলিয়া উচ্চ বিদ্যালয়। প্রাথমিক পর্যায়ে ১৩টি বিদ্যালয় অংশগ্রহণ করে প্রথম স্থান অধিকারী কাজিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২য় রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৩য় হাজীগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, হাজীগঞ্জ সরকারি পাইলট মডেল হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু ছাইদ।
প্রতিযোগিতায় প্রধান বিচারক ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা নয়নমনি সূত্রধর, বিচারক সহকারী সমবায় কর্মকর্তা সৈকত মজুমদার ও সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুল গণি।
শুদ্ধ সুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতায় হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ টানা তিনবার বিভাগীয় পর্যায় যায়।

 

 

সর্বাধিক পঠিত