• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা বিশাল জনসভায় পরিণত

আপনাদের সহযোগিতায় ফরিদগঞ্জকে আদর্শ উপজেলা হিসেবে গড়তে চাই : জাহিদুল ইসলাম রোমান

প্রকাশ:  ০৪ মার্চ ২০১৯, ১০:১৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 আগামী ২৪ মার্চ ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান। গতকাল রোববার বিকেলে উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, গোবিন্দপুর উত্তর ইউনিয়নবাসী ভাগ্যবান, বারবার উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে এই ইউনিয়নের নেতারাই নির্বাচিত হয়ে আসছেন। আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে চিহ্নিত এ এলাকার মানুষকে সম্মানিত করছে। মাহবুবুল বাশার কালু পাটওয়ারীর পর বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার এবং সর্বশেষ আমাকে জননেত্রী শেখ হাসিনা দলের মনোনয়ন দিয়েছেন। এই মনোনয়ন আমার নয়, আপনাদের। তাই যদি আপনাদের সহযোগিতা নিয়ে আমি নির্বাচিত হতে পারি, তবে এমন কোনো কাজ করবো না, যাতে এই এলাকার মানুষ অসম্মানিত হয়। সকলকে নিয়ে ফরিদগঞ্জকে সাজাতে কাজ করবো। সরকারের উন্নয়নে নিরলসভাবে কাজ করবো। আপনাদের সহযোগিতা নিয়ে ফরিদগঞ্জকে আদর্শ উপজেলা হিসেবে গড়তে চাই। আমি রাজনৈতিক পরিবারের সন্তান, তাই রাজনীতি করি মানুষের সেবার জন্যে। আগামীতে এই ধারা অব্যাহত থাকবে। চির্কাচাঁদপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার।
ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সোহেল চৌধুরীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, পৌর কাউন্সিলর মজিবুর রহমান পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান কায়েম পারভেজ লাভলু, জেলা শ্রমিক লীগের নেতা আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও চেয়ারম্যান প্রার্থী হাজী সফিকুর রহমান, আওয়ামী লীগ নেতা শেখ মোঃ শাহআলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন রাঢ়ী, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জসিম উদ্দিন, সাবেক সভাপতি এমরান হোসেন মিলন ভূঁইয়া, পুতুল সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহাগ, সম্পাদক মানিক।
উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ভাইস প্রার্থী জিএস তছলিম, এমরান হোসেন মিলন, কামরুজ্জামান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, মাজেদা বেগম ও হালিমা বেগম।
এদিকে বর্ধিত সভাকে কেন্দ্র করে লোকে লোকারণ্য হয়ে পড়ে চির্কাচাঁদপুর স্কুল মাঠ। বর্ধিত সভা একসময় বিশাল জনসভায় রূপান্তরিত হয়। গোবিন্দপুর উত্তর ইউনিয়ন ছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতা-কর্মী মিছিল নিয়ে সমাবেশে যোগ দেয়।
    এর আগে সকালে চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম রোমান গফুর চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আঃ খালেক ছৈয়ালের কবর জিয়ারত করেন। ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মিয়া মজুমদারের পিতার জানাজায় যোগ দেন। এছাড়া তিনি পাটওয়ারী বাজার, শোল্লা বাজার, মুন্সীরহাট বাজার ও আনন্দ বাজারে গণসংযোগ করেন।
    তাঁর সাথে ছিলেন জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আকবর হোসেন মনির, সাবেক ছাত্রলীগ নেতা এমরান হোসেন, কামরুজ্জামান সবুজ,  প্রজন্মলীগের সভাপতি সাজ্জাদ হোসেন টিটু, সম্পাদক কাইয়ুম হোসেন, যুবলীগ নেতা এসএম সোহেল, ফিরোজ আলম প্রমুখ।

    
    

 

সর্বাধিক পঠিত