• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯

চাঁদপুরের ৭ উপজেলায় প্রতীক পেলেন প্রার্থীরা

প্রকাশ:  ০৯ মার্চ ২০১৯, ১০:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুরের ৭টি উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার মোহাম্মদ শওকত ওসমান এবং সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিন খান প্রার্থীদের হাতে বরাদ্দকৃত প্রতীক তুলে দেন।
    চাঁদপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূরুল ইসলাম নাজিম দেওয়ান (নৌকা), জাতীয় পার্টির দলীয় প্রার্থী মোঃ মহসিন খান (লাঙ্গল) ও স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া (আনারস) প্রতীক পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে আইয়ুব আলী বেপারী (বই) ও জাকের পার্টি মনোনীত নূরুল ইসলাম (গোলাপ ফুল) প্রতীক পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিপ্রা দাস (পদ্মফুল) ও আবিদা সুলতানা (প্রজাপতি) প্রতীক পেয়েছেন।
    ফরিদগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান (নৌকা), বাংলাদেশ পিপল্স পার্টির প্রার্থী আব্দুল গণি (আম) ও স্বতন্ত্র প্রার্থী মোঃ তোফায়েল আহমেদ ভূঁইয়া (আনারস) প্রতীক পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে মোঃ আবু সুফিয়ান (চশমা), মোঃ এনামুল হক পাটওয়ারী (টিউবওয়েল), মোঃ ওয়াহিদুর রহমান খান (টিয়া পাখি), মোঃ কামরুজ্জামান পাটওয়ারী (তালা), মোঃ জাকির হোসেন (মাইক), মোঃ তছলিম আহমেদ (বই) ও মোঃ পাবেল হোসেন পাটওয়ারী (উড়োজাহাজ) প্রতীক পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাসুদা বেগম (ক্যামেরা), সেলিনা আক্তার (প্রজাপতি), রেবেকা সুলতানা (কলস), রেহানা বেগম (ফুটবল), রীনা নাসরিন (হাঁস) ও হালিমা বেগম (পদ্মফুল) প্রতীক পেয়েছেন।
    মতলব উত্তর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আলাউদ্দিন (চশমা), মোতাহার হোসেন খান (উড়োজাহাজ), মোঃ জামাল হোসেন (টিউবওয়েল) ও সেলিম মিয়া (তালা) প্রতীক পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে তাসলিমা সুলতানা (কলস), নিলুফা আক্তার (পদ্মফুল), পারভীন কবির (হাঁস) ও শহীনা আক্তার (ফুটবল) প্রতীক পেয়েছেন।
    মতলব দক্ষিণ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মোঃ ফারুক পাটওয়ারী (চশমা), মোঃ বাদল ফরাজী (উড়োজাহাজ), মোঃ মুবিন সুজন (তালা) ও মোঃ মোস্তফা কামাল রনি (বই) প্রতীক পেয়েছেন।
    কচুয়া উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ শাহজাহান শিশির (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মোঃ ফয়েজ (আনারস), জিয়াউর রহমান (কাপ-পিরিচ) ও সৈয়দ মোঃ মমিন (দোয়াত কলম) প্রতীক পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে মোঃ শাহজাহান (উড়োজাহাজ) ও মোঃ মাহবুব আলম (তালা) প্রতীক পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমেনা আক্তার (কলস), সালমা সহিদ (বৈদ্যুতিক পাখা), শ্যামলী বেগম (প্রজাপতি) ও সুলতানা খানম (ফুটবল) প্রতীক পেয়েছেন।
    হাজীগঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে খাদিজা বকাউল (বৈদ্যুতিক পাখা), মির্জা শিউলী পারভীন (পদ্মফুল), পারভীন ইসলাম (কলস), মুক্তা আক্তার (প্রজাপতি) ও শিউলী আক্তার (ফুটবল) প্রতীক পেয়েছেন।
    শাহরাস্তি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফরিদ উল্যাহ (নৌকা), ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত প্রার্থী ইমদাদুল হক পাটওয়ারী (চেয়ার) ও স্বতন্ত্র প্রার্থী মকবুল হোসেন (আনারস) প্রতীক পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে তোফায়েল আহমেদ ইরান (উড়োজাহাজ), মোঃ আনোয়ার হোসেন (তালা), মোঃ ইব্রাহিম খলিল (মাইক), মোঃ ওমর ফারুক (টিউবওয়েল) ও সাইফুল ইসলাম (চশমা) প্রতীক পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন্নাহার (হাঁস), মোহছেনা আক্তার (ফুটবল), শাহনাজ আক্তার কলস ও হাছিনা আক্তার (প্রজাপতি) প্রতীক পেয়েছেন।