• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে গণসংযোগ ও বর্ধিত সভা

নৌকার বিজয়ের দায়িত্ব আপনার আমার সকলের : অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান

প্রকাশ:  ১০ মার্চ ২০১৯, ০৮:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান বলেছেন, নৌকা মানে উন্নয়ন, নৌকা মানে সমৃদ্ধি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ নৌকার কা-ারী হয়েই আমাদের স্বাধীনতা এনে দিয়েছিলেন। ১৯৯৬ সালে এবং পরবর্তীতে ২০০৮ থেকে ২০১৪ ও ২০১৮ সালে তিনটি সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা বিজয়ী হয়ে দেশকে একটি উন্নত দেশের সারিতে নিয়ে গেছেন। সেই ধারাবাহিকতা বজায় রাখতে তিনি স্থানীয় সরকার নির্বাচনে নৌকা প্রতীক পাঠিয়েছেন, যাতে তৃণমূলেও সুষম উন্নয়ন হয়। তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে সেই নৌকা নিয়েই আমি আপনাদের সামনে হাজির হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিয়ে যেই সম্মান দেখিয়েছেন, আশা করি আগামী ২৪ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে আপনারা অংশগ্রহণ করে তার সম্মান দেখাবেন। এ নৌকা এখন আপনাদের। নেত্রী আমার হাতে দিয়েছেন, আমি তৃণমূলের নেতা-কর্মীদের হাতে তুলে দিলাম। নৌকার বিজয়ের দায়িত্ব এখন আপনার আমার সকলের।
    গতকাল শনিবার সকালে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।
    ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাচ্চু মিয়া স্বর্ণকারের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, মনিরুল ইসলাম পাটওয়ারী, দিদারুল ইসলাম খান, ইঞ্জিঃ হারুনুর রশিদ, উপজেলা যুবলীগের সদস্য নূরে আলম মাসুদ, আওয়ামী লীগ নেতা খাদেদুল ইসলাম, ইদ্রিস তপাদার মিন্টু, আলাউদ্দিন বকাউল, আহসান হাবিব নেভী প্রমুখ।
    এর আগে জাহিদুল ইসলাম রোমান চান্দ্রাবাজারে ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে গণসংযোগ করেন। পরে তিনি বালিথুবা পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন এবং বক্তব্য রাখেন।