• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে পথসভা ও গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম রোমান

বর্তমান চেয়ারম্যানসহ বিশিষ্টজনদের উপস্থিতি আমাকে উজ্জীবিত করেছে

প্রকাশ:  ১৪ মার্চ ২০১৯, ১১:২৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান গণসংযোগ, পথসভা ও উঠোন বৈঠক অব্যাহত রেখেছেন। গতকাল বুধবার তিনি উপজেলার সুবিদপুর পূর্ব এবং পশ্চিম ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেন। এ সময় তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনের মতো সরকার স্থানীয় সরকার নির্বাচনেও দল মনোনীত প্রার্থীকে প্রতীক বরাদ্দ দিয়েছে। কারণ, গত ১০ বছরে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশকে এগিয়ে নিয়ে চলছে। সে ধারাকে তৃণমূল পর্যায়ে অব্যাহত রাখতে দলের মনোনীত প্রতিনিধি নির্বাচিত হলে জনগণের পাশাপাশি দলের প্রতিও তার দায়বদ্ধতা থেকে যায়। দেশকে এগিয়ে নিতে দল কর্তৃক গৃহীত কর্মসূচি বাস্তবায়নে তারা আন্তরিকভাবে কাজ করবেন। তাই ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করে ফরিদগঞ্জ উপজেলাবাসীর সেবক হিসেবে মনোনয়ন দিয়েছেন, দলের প্রতীক নৌকা আমার হাতে তুলে দিয়েছেন। কিন্তু আমার একার পক্ষে নৌকার ভার ও তাকে জয়ের বন্দরে নিয়ে যাওয়া সম্ভব নয়। এজন্যে প্রয়োজন তৃণমূল থেকে শুরু করে সকল পর্যায়ে আওয়ামী লীগ নেতা-কর্মীদের অংশগ্রহণ। তবে আশার কথা হচ্ছে-এখন পর্যন্ত সকলেই আমাকে সহযোগিতা করে চলছেন। আজ আমার সাথে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার,  মরহুম রাজা মিয়া স্যারের পুত্র বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা উপস্থিত থেকে আমাকে উজ্জীবিত করেছেন। আমি কথা দিচ্ছি, আপনাদের রায় পেলে ফরিদগঞ্জকে আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলবো।
শোল্লা স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত এ পথসভায় সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  বাচ্চু মিয়া মজুমদারের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মোহন মোল্লার পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার বলেন, আমি আওয়ামী লীগ করি। দল থেকে মনোনয়ন চেয়েছি। দল আমাকে দেয়নি। কিন্তু দল যাকে মনোনয়ন দিয়েছে তাঁর পক্ষে থাকা আমার নৈতিক দায়িত্ব। আবার দলের সাধারণ সম্পাদক হিসেবে এটাও আমার দায়িত্ব যে, দলীয় প্রার্থীর জয় নিশ্চিত করতে যা যা প্রয়োজন, তা করা। আমি কথা দিচ্ছি, সর্বোচ্চ চেষ্টা করবো। আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকেই দল মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। যারা করবে না, তারা দলের ভালো চায় না।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নয়ন পাটওয়ারী, সৈকত মোল্লাসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে জাহিদুল ইসলাম রোমান সুবিদপুর পূর্ব ইউনিয়নের মুন্সিরহাট, কামতা এবং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ ও পথসভা করেন। এছাড়া তিনি মুন্সীরহাট আলিম মাদ্রাসায় গিয়ে মাদ্রাসার শিক্ষকম-লী এবং শিক্ষার্থীদের কাছে দোয়া চান।
এদিকে গতকাল বুধবার বিকেলে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের চরমথুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে পথসভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারীর সভাপ্রধানে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ফারুকী, পৌর কাউন্সিলর মজিবুর রহমান পাটওয়ারী, ইউপি সদস্য মমিন খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউনুছ পাটওয়ারী, সাবেক কাউন্সিলর মজিবুর রহমান, যুবলীগ নেতা সুমন পাটওয়ারী, মেহেদী হাসান বাপ্পী প্রমুখ।

 

সর্বাধিক পঠিত