• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে যুবলীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

সকল ভালো কাজে যুবলীগকে পাশে থাকতে হবে : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

প্রকাশ:  ০১ জুন ২০১৯, ১২:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গতকাল শুক্রবার হাজীগঞ্জে যুবলীগের উদ্যোগে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এদিন স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।
যুবলীগ নেতৃবৃন্দের উদ্দেশ্যে মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেন, পূর্বের যুবলীগের চেয়ে বর্তমান যুবলীগ অনেক ভালো অবস্থানে রয়েছে। সাংগঠনিকভাবে যুবলীগ বেশ ভালো অবস্থানে রয়েছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও বলিষ্ঠ নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। দেশ ও জাতির উন্নয়নে তিনি যে প্রতিশ্রুতি দিয়েছেন, তা বাস্তবায়নে যুবলীগকে বিশেষ ভূমিকা রাখতে হবে এবং যুবলীগকে আওয়ামী লীগের যোগ্য উত্তরসূরি হিসেবে কাজ করতে হবে।
দলীয় শৃঙ্খলা বিষয়ে তিনি বলেন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনগুলো কেউ কারো প্রতিদ্বন্দ্বী নয়। সবাইকে সম্মান প্রদর্শনপূর্বক দলীয় শৃঙ্খলা মেনে চলতে হবে। ছাত্রলীগ থেকে যুবলীগ এবং যুবলীগ থেকে আওয়ামী লীগ। সুতরাং আজ যারা ছাত্রলীগ, ভবিষ্যতে তারা আওয়ামী লীগ। তাই সিনিয়র নেতৃবৃন্দের প্রতি সম্মান ও শ্রদ্ধা দেখাতে হবে। মনে রাখতে হবে, সম্মান করলে সম্মানিত হওয়া যায়।
ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল। বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সহকারী ইমাম মুফতি এনামুল হক।
উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবালের সভাপ্রধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র আসম মাহবুব-উল-আলম লিপন, উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন, থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম, হাজীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আবদুর রশিদ প্রমুখ।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবিব অরুণ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহম্মদ খসরু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী, মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, কবির হোসেন মিয়াজী, মনির হোসেন গাজী, রফিকুল ইসলাম, গিয়াস উদ্দিন বাচ্চু, জাকির হোসেন লিটু, খোরশেদ আলম বকাউল প্রমুখ।
উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সমীর লাল দত্ত, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি, ছাত্রলীগ নেতা হান্নান গাজীসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।