• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর ইসলামিক পাঠাগার এন্ড লাইব্রেরীর উদ্যোগে ইফতার মাহফিল

প্রকাশ:  ০৩ জুন ২০১৯, ১২:৩০
বিশেষ প্রতিনিধি
প্রিন্ট

চাঁদপুর ইসলামি পাঠাগার এন্ড লাইব্রেরী এর উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।
  রোববার হাজী মহসিন রোডস্থ রসুই ঘর রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা সভা ও  ইফতার মাহফিলের ব্যবস্থা করেন চাঁদপুর ইসলামি পাঠাগার এন্ড লাইব্রেরীর কর্মকর্তারা।
  ইফতার মাহফিলে শুরুতে মুসল্লিদের উদ্দেশ্যে প্রধান অতিথি শাইখ ইয়াকুব বিন আব্দুস সালাম গুরুত্বপূর্ণ বয়ান পেশ করেন।  তিনি রোজা,হজ, যাকাত ,ফিতরার বিভিন্ন দিক সম্পকে আলোকপাত করেন।
চাঁদপুর ইসলামিক পাঠাগার এন্ড লাইব্রেরীর পরিচালক মোঃ সাহাবুদ্দিন ভূঁইয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, শাইখ মোহাম্মদ জসিম উদ্দিন। ইসলামিক পাঠাগার এন্ড লাইব্রেরীর পরিচালক সায়মন আহমেদ, সাইফুল ইসলাম, শিমুল, সোহেল হোসেন, মশিউর রহমান, জাহিদ  হাসান ,ইলিয়াস,মাহফুজুর রহমান বুলুসহ সকল পরিচালকরা উপস্থিত থেকে ইফতার মাহফিল সম্পন্ন করেন। এই প্রতিষ্ঠানটি চাঁদপুর সদরসহ সকল উপজেলার প্রায় ছয় শতাধিক অসহায় দুস্থ গরিবদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে।
 পরিচালক মোঃ সাহাবুদ্দিন ভূঁইয়া জানান, চাঁদপুর ইসলামিক পাঠাগার এন্ড লাইব্রেরী উদ্দেশ্য হচ্ছে মানবতার মুক্তির কল্যাণে কুরআন সহী সুন্নাহ দাওয়াতি কাজের পাশাপাশি জনকল্যাণমূলক কাজ করায় এই সংস্থার লক্ষ। এই সংস্থাটি ইফতার সামগ্রী বিতরণ বিধবাদের জন্য ঘর নির্মাণ ,ঈদ সামগ্রী বিতরণ, কুরবানীর গোশত বন্টন, ফিতরা ও খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে। এছাড়া যাবতীয় খারাপ কাজ থেকে বিরত থেকে ভালো কাজের বাস্তবায়ন করা এই সংগঠনের মূল উদ্দেশ্য। এই সংস্থা থেকে ফ্রি বই পড়ার সুযোগ সৃষ্টি বিনামূল্যে বই বিতরণ করা হয়ে থাকে।

সর্বাধিক পঠিত