• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলবে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে উচ্ছ্বাস

প্রকাশ:  ০৯ জুন ২০১৯, ১৩:৪৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার শিক্ষার্থী যারা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত, তাদের উদোাগে গঠিত সংগঠন ‘উচ্ছ্বাস’। এ সংগঠনের উদ্যোগে মতলব উত্তর ও দক্ষিণের ২০১৯ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। মতলব উত্তর উপজেলার মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে গত শুক্রবার অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি।
উচ্ছ্বাসের সভাপতি সফিউল আলম প্রধানের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক হাসান সাকিবের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও আইটির পরিচালক ড. মেজবাহ উদ্দিন, মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুভাশীষ ঘোষ, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সহকারী পুলিশ সুপার (মতলব দক্ষিণ সার্কেল) আহসান হাবিব, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন সরকার, ঢাকা শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আরিফ উল্লাহ সরকার, উচ্ছ্বাসের সহ-সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আশফাক সরকার পবন, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ব্যবসায়ী গাজী মুক্তার, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডঃ মহসিন মিয়া মানিক, উচ্ছ্বাসের সদস্য মোঃ হান্নান, নাইমুর রহমান দুর্জয়, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষাক দলিল উদ্দিন, জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী আল-আমিন গাজী প্রমুখ।  
প্রধান অতিথি বলেন, আজকে যারা কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করেছে তারা সবাই তোমাদের মতো অজোপাড়াগাঁয়েরই ছাত্র। তোমরা তাদেরই মতো হও, আমি এটা চাই। মতলবের শিক্ষার্থীরা কেন্দ্রীয় পর্যায়ে ভালো অবস্থানে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লেখাপড়ার জন্যে বেতন ফ্রি করে দিয়েছেন, বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করছেন ও উপবৃত্তি দিচ্ছেন। আমি চাই আমরা যারা যা করতে পারিনি তোমরা যেনো তা করে ইতিহাস সৃষ্টি করতে পারো।

সর্বাধিক পঠিত