• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

এমপির আমন্ত্রণে চীফ হুইপ মতলব আসছেন আজ

প্রকাশ:  ২১ জুন ২০১৯, ১২:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ মোঃ নূরুল আমিন রুহুলের আমন্ত্রণে জাতীয় সংসদের চীফ হুইপ নূরে-ই-আলম চৌধুরী লিটন এমপি চাঁদপুর যাওয়ার পথে মতলবে বিভিন্ন পথসভায় অংশগ্রহণ করবেন। এজন্যে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। এ উপলক্ষে মতলবের বিভিন্ন স্থানে ব্যানার-ফেস্টুন সাঁটানো হয়েছে ও তোরণ বানানো হয়েছে। আজ ২১ জুন ঢাকা থেকে সড়কযোগে চীফ হুইপ মতলব হয়ে চাঁদপুরের উদ্দেশ্যে যাবেন।
চীফ হুইপ আজ সকাল সাড়ে ৯টায় মতলব উত্তর উপজেলার গালিমখা বাংলাবাজার সেতুর পশ্চিম পাশে পথসভায় বক্তব্য রাখবেন। সকাল সাড়ে ১০টায় মতলব সেতুর উত্তর পাড়ে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এবং সকাল ১১টায় একই সেতুর দক্ষিণ পাড়ে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে চীফ হুইপকে শুভেচ্ছা জানানোর জন্যে পথসভা অনুষ্ঠিত হবে। এ সময় তাঁর সঙ্গে থাকবেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ মোঃ নূরুল আমিন রুহুলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
চীফ হুইপ সকাল সাড়ে ১১টায় চাঁদপুর সদরের দক্ষিণ বিষ্ণুপুরে মরহুম আবুল কাশেম বকাউলের বাড়িতে পারিবারিক অনুষ্ঠানে ও দুপুর ১টায় চাঁদপুর শহরের গুয়াখোলা রোডে মরহুম আবু তাদের দুলালের বাসভবনে পারিবারিক অনুষ্ঠানে যোগদান করবেন। বিকেল সাড়ে ৪টায় পুরাণবাজারস্থ সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর বাড়িতে পারিবারিক অনুষ্ঠানে যোগদান শেষে চাঁদপুর সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন। ২২ জুন তিনি এ পথে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন। ওইদিনও মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার দলীয় নেতৃবৃন্দ তাঁকে শুভেচ্ছা জানাবেন।
চীফ হুইপের পথসভায় উপজেলা আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও দলীয় জনপ্রতিনিধিদের যথাসময়ে উপস্থিত থাকার জন্যে অনুরোধ জানিয়েছেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুস।

 

সর্বাধিক পঠিত