• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চিকিৎসকসহ চাঁদপুরে আরো চারজন করোনা রোগী শনাক্ত মোট আক্রান্ত ৭১

প্রকাশ:  ১৮ মে ২০২০, ১১:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরে আরো একজন চিকিৎসক, স্বাস্থ্য কর্মী ও পুলিশ সদস্যসহ নতুন করে আরো চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগী হচ্ছে ৭১ জন। গতকাল আক্রান্ত চারজনের মধ্যে দু'জন মতলব দক্ষিণ উপজেলার, একজন ফরিদগঞ্জের এবং একজন কচুয়ার। মতলব আইসিডিআরবির একজন চিকিৎসক, একজন ১৬ বছরের শিশু, যার পিতা ক'দিন আগে আক্রান্ত হয়েছেন, ফরিদগঞ্জের পঞ্চাশোর্ধ এক পুরুষ তিনি হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্রে চতুর্থ শ্রেণীর কর্মচারী এবং কচুয়া উপজেলার সাচার পুলিশ ফাঁড়ির এক কনস্টেবল। এ নিয়ে পুলিশ সদস্য আক্রান্ত হলো ১১ জন আর দুই চিকিৎসকসহ স্বাস্থ্য কর্মী আক্রান্ত হলেন ১৩ জন।


গতকাল রোববার চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ে ২৪ জনের রিপোর্ট আসে। এর মধ্যে পজিটিভ রিপোর্ট আসে ২জনের। এছাড়া মতলব আইসিডিআরবির একজন চিকিৎসকসহ দুই জনের রিপোর্ট আসে পজিটিভ। এই চারজনসহ জেলায় মোট আক্রান্ত রোগী হচ্ছে ৭১ জন।

এদিকে গতকাল স্যাম্পল কালেকশান করা হয় মোট ১০৪ জনের। আগেরসহ মোট স্যাম্পল সংখ্যা হচ্ছে ১ হাজার ১শ' ১০ জনের। গতকাল পর্যন্ত রিপোর্ট আসে ৯৫৮ জনের। এর মধ্যে পজিটিভ রিপোর্ট আসে ৬৩ জন। এর সাথে যোগ হয়েছে ঢাকা হতে আগত ৩ জন, লক্ষ্মীপুর জেলা থেকে ১ জন এবং মতলব আইসিডিআরবির ৫ জন। এদের মধ্যে সিভিল সার্জন অফিসের যে ৬৩ জন সেখানে একজনের দ্বিতীয়বার নমুনা পজিটিভ এসেছে। সব মিলিয়ে জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত রোগী হচ্ছে ৭১ জন। এর মধ্যে মারা গেছেন চারজন। যাদের মৃত্যুর পর রিপোর্ট পজিটিভ আসে। আর সুস্থ হয়েছেন গতকালকের একজনসহ ১৫ জন। গতকাল সুস্থ হয়েছেন হাজীগঞ্জের প্রথম আক্রান্ত ব্যক্তি। আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ৫২ জন।

সর্বাধিক পঠিত