• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পৌর ছাত্রলীগের নেতা-কর্মীদের হাতে ঈদ উপহার দিলেন জিল্লুর রহমান জুয়েল

প্রকাশ:  ১৮ মে ২০২০, ১১:৪১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর পৌর ছাত্রলীগের অধীনে ১৫টি ওয়ার্ড এবং পৌর ছাত্রলীগের নেতা-কর্মীদের হাতে ঈদ উপহার পৌঁছে দিলেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। শনিবার কিউআরসি সংগঠনের মাধ্যমে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেন তিনি।


এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ সোহেল রানা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটায়ারীসহ পৌর ও ওয়ার্ড ছাত্রলীগের নেতা-কর্মীরা।

ঈদ উপহারের মধ্যে ছিলো চাল, ডাল, তেল, চিনি, দুধ, সেমাই, পেঁয়াজ, আলু ও লবণ।

জানা যায়, অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল করোনকালে দুর্যোগ মোকাবেলায় প্রতিষ্ঠা করেন কিউআরসি নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। করোনা পরিস্থিতি মোকাবেলায় গত ২৫ মার্চ থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে কিউআরসির প্রত্যেকটি সদস্য। এ সংগঠনের মাধ্যমে এখন পযর্ন্ত ১৫টি ওয়ার্ডে ৮ হাজার ৫০টি পরিবারকে খাদ্য সহায়তা পেঁৗছে দেয়া হয়েছে। প্রতি পরিবারের জন্যে দেয়া হচ্ছে চাল, ডাল, তেল ও আলু। শুধু খাদ্য সহায়তাই নয়, জরুরি আরো ছয়টি সেবা দেয়া হয় কিউআরসি থেকে। গত ১৬ মে পর্যন্ত ফোন নাম্বার কল দিয়ে ডাক্তারি পরামর্শ গ্রহণ করে ২৫৫০ জন, ১ হাজার ৬০ জনকে জরুরি ঔষধ সেবা, ৫শ' ৯০ জনকে জরুরি পরিবহন সেবা, ৪শ' ১৮ জনের বাড়িতে বিনা পারিশ্রমিকে বাজার পৌঁছে দেয়া, ২শ' ২৫ জন রোগীকে জরুরিভিত্তিতে হাসপাতালে পৌঁছে দেয়া এবং ২শ' ৬৮ জনের বাসায় বিদ্যুতের প্রি-পেইড মিটার লোড সার্ভিস দেয়া হয়। যা চাঁদপুর জেলাসহ বাংলাদেশের মধ্যে একটি যুগান্তকারী পদক্ষেপ। কোন সরকারি সাহায্যের আসায় বসে না থেকে অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের নিজস্ব উদ্যোগে ও সার্বিক ব্যবস্থাপনায় মানবসেবার লক্ষ্যে শুরু করে কিউআরসি।

সর্বাধিক পঠিত