• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর শহরে মশা নিধনে জিল্লুর রহমান জুয়েলের কিউআরসি ও ছাত্রলীগ

প্রকাশ:  ০৯ জুন ২০২০, ১০:২৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরে গত কয়েক মাস ধরে মশার প্রকোপ বৃদ্ধি পেয়েছে। মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। মশার প্রকোপ বৃদ্ধি ঠেকাতে এগিয়ে আসলো কিউআরসি ও চাঁদপুর জেলা ছাত্রলীগ। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির নির্দেশনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এবং চাঁদপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের প্রতিষ্ঠিত কিউআরসি এবং চাঁদপুর জেলা ছাত্রলীগের যৌথ উদ্যোগে চাঁদপুর শহরে মশক নিধন অভিযানে চলছে। একেক দিন একেক ওয়ার্ডে মশার ঔষধ ছিটানো হচ্ছে। ১০নং ওয়ার্ডে মশক নিধন ঔষধ ছিটানোর কাজ সম্পন্ন হয়। গতকাল ৮ জুন দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত আদালতপাড়া, আলিমপাড়া, কদমতলা রোডসহ বিভিন্ন এলাকায় মশক নিধন ঔষধ ছিটানো হয়।

অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের তত্ত্বাবধানে এ কাজে অংশ নেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও কিউআরসি সদস্য মোঃ মেহেদী হাসান, কিউআরসি সদস্য নাজমুল হাসান বাঁধন, পৌর ছাত্রলীগ নেতা ফজলুল হক ও নাজমুল খান, ১০নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আশেকে রাসুল জাওয়াদ, কিউআরসি সদস্য মোঃ মাসুদ হোসেন, দীপু দাস, ওমর ফারুক খান, তানজির, শামিম, শেখ মোহাম্মদ।

উল্লেখ্য, করোনা মহামারী রোধে শুরু থেকেই কাজ করছে কিউআরসি। গত ২৫ মার্চ থেকেই সংগঠনটি সার্বক্ষণিক সক্রিয় থেকে চাঁদপুর জেলার মানুষের পাশে দাঁড়িয়েছে।

৮নং ওয়ার্ডে মশক নিধন ঔষধ ছিটানোর কাজ সম্পন্ন হয়। আজ ৭ জুন দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত গুয়াখোলা, আদর্শ মুসলিম পাড়া, ঘোষপাড়া, চৌধুরীপাড়া, মুন্সেফ পাড়া, কুমিল্লা রোডসহ বিভিন্ন এলাকায় মশক নিধন ঔষধ ছিটানো হয়।

সর্বাধিক পঠিত