• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

প্রকৌশলী দেলোয়ার হোসেনের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

প্রকাশ:  ১৭ জুন ২০২০, ২২:২৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট


চাঁদপুরের সর্বমহলে পরিচিত মুখ, বিশিষ্ট লেখক বীর মুক্তিযোদ্ধা, প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেনের আকস্মিক মৃত্যুতে পুরো চাঁদপুরবাসীই যেনো শোকাহত। চাঁদপুর এবং হাজীগঞ্জের বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও শিক্ষামূলক কর্মকা-ের সাথে ওতপ্রোতভাবে জড়িত থাকা এ মানুষটির চির বিদায়ে অনেকেই বাকরুদ্ধ। সকলেই তাঁর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে রুহের মাগফিরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। যেসব ব্যক্তি ও প্রতিষ্ঠান শোক জানিয়েছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে :

আধূনিক
প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেনের মৃত্যুতে ‘আমরা ধূমপান নিবারণ করি’ (আধূনিক)-এর চাঁদপুর জেলা সভাপতি স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী ও সাধারণ সম্পাদক ব্যাংকার মোঃ মজিবুর রহমান এবং কেন্দ্রীয় কমিটির সদস্য, সাবেক পৌর কমিশনার শাহজাহান চোকদারসহ অন্য নেতৃবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
চাঁদপুরস্থ হাজীগঞ্জ সমিতি
চাঁদপুরস্থ হাজীগঞ্জ সমিতির সাবেক সভাপতি প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেনের মৃত্যুতে সংগঠনের বর্তমান সভাপতি মোঃ আলমগীর হোসেন বাহার ও সাধারণ সম্পাদক সর্দার আবুল বাশারসহ অন্য নেতৃবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
চাঁদপুর ডায়াবেটিক সমিতি
চাঁদপুর ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেনের মৃত্যুতে পরিচালনা পর্ষদের সকল সদস্য ও চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

রোটারী ক্লাব অব মতলব
রোটারী ক্লাব অব মতলবের জিএসআর প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন উক্ত ক্লাবের সদস্যবৃন্দ। যাঁরা শোক জানিয়েছেন তাঁরা হলেন :  চার্টার প্রেসিডেন্ট রোটাঃ ডাঃ একেএম মাহবুবুর রহমান, প্রেসিডেন্ট রোটাঃ মোফাজ্জল হোসেন, প্রেসিডেন্ট ইলেক্ট মোহাম্মদ আব্দুল হাই, আইপিপি রোটাঃ আফরোজা খাতুন, ভাইস প্রেসিডেন্ট রোটাঃ গোলাম সারওয়ার সেলিম, সেক্রেটারী রোটাঃ শ্যামল চন্দ্র দাস, যুগ্ম সেক্রেটারী রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, রোটাঃ ডাঃ নুসরাত জাহান মিথেন, ট্রেজারার রোটাঃ মোঃ মনির হোসেন,  মেম্বার রোটাঃ ইফতেখার উদ্দিন কাদরী, রোটাঃ নুর-ই-আলম, রোটাঃ উত্তম কুমার ঘোষ, রোটাঃ কিশোর কুমার ঘোষ, রোটাঃ হেদায়েত উল্লাহ, রোটাঃ ফারহানা আক্তার রুমা, রোটাঃ আজিজ হোসেন, রোটাঃ এমএ আজিজ বাবুল, রোটাঃ ডাঃ মুহিবুর রহমান শাহাদাত প্রমুখ।

জেলা জাসদ
বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেনের মৃত্যুতে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ চাঁদপুরের সভাপতি অধ্যাপক হাসান আলী সিকদার  ও সাধারণ সম্পাদক মোঃ মনির হোসন মজুমদার গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সপ্তসুর সঙ্গীত একাডেমি
মুক্তিযোদ্ধা, প্রকৌশলী দেলোয়ার হোসেনের মৃত্যুতে চাঁদপুরের প্রসিদ্ধ সাংস্কৃতিক প্রতিষ্ঠান সপ্তসুর সঙ্গীত একাডেমীর উপদেষ্টা কাজী শাহাদাত, অধ্যক্ষ রূপালী চম্পক এবং পরিচালক শরীফ চৌধুরী গভীর শোক প্রকাশ করেন, তাঁর রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাব
মুক্তিযোদ্ধা রোটাঃ প্রকৌঃ দেলোয়ার হোসেনের মৃত্যুতে চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের পক্ষ থেকে তাঁর রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়।
চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাব
চাঁদপুরের বিশিষ্ট লেখক ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা রোটারিয়ান প্রকৌঃ মোঃ দেলোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রহিমা বেগম কল্পনা ও চার্টার সেক্রেটারী মোঃ সাইফুল আজম। তাঁরা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সিকেডিএফ
চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশন (সিকেডিএফ)-এর উপদেষ্টা, বিশিষ্ট শিক্ষানুরাগী, লেখক, বীর মুক্তিযোদ্ধা রোটাঃ প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেনের মৃত্যুতে চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশন (সিকেডিএফ)-এর পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।