• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর সদরে আরো ৩ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৫১১

প্রকাশ:  ১৮ জুন ২০২০, ১৮:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলায় আরো ৩জন করোনা রোগী শনাক্ত হয়েছে বৃহস্পতিবার। এর মধ্যে শহরের ব্ষ্ণিুদী মাদ্রাসা রোডের ১ নারী (২৪), বালিয়ার ঢালিরঘাট এলাকার ১জন (৫৫), ও কল্যাণপুরের দাসাদী গ্রামের ১জন (৫০) রয়েছেন।


এ নিয়ে সদর উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮১ জন। আর জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫১১জন।

 


সিভিল সার্জন অফিস সূত্রে বৃহস্পতিবার এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, এ দিন সদর উপজেলার ৭টি নমুনা টেস্টের রিপোর্ট এসেছে। এর মধ্যে ৩টি পজেটিভ। এছাড়া ১৬ জুন মতলব দক্ষিণ উপজেলার মাস্টার বাজার সংলগ্ন ধলাইতলী এলাকায় উপসর্গে মারা যাওয়া মনু মিয়ার (৬০) করোনা পজেটিভ রিপোর্টের বিষয়টি বৃহস্পতিবার নিশ্চিত হয়েছে স্বাস্থ্য বিভাগ। ১৩ জুন তিনি নমুনা দিয়েছিলেন।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম কাওসার হিমেল জানান, মৃত্যুর পর তার করোনা পজেটিভ রিপোর্ট আসলেও এতদিন নমুনা ফরমে দেওয়া ফোন নম্বরে কাউকে না পাওয়ায় মৃতের তালিকায় তার নাম অন্তর্ভুক্ত হয়নি। বৃহস্পতিবার জানা যায় মৃত মনু মিয়ার রিপোর্ট করোনা পজেটিভ।

এর ফলে মতলব দক্ষিণ উপজেলা ও চাঁদপুর জেলায় মৃতের সংখ্যা আরেকজন বেড়ে হয়েছে ৪৪জন।  চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৫১১জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১৮১জন, শাহরাস্তিতে ৬৩জন, হাজীগঞ্জে ৬২জন, ফরিদগঞ্জে ৬১জন, মতলব দক্ষিণে ৫৬জন, হাইমচরে ৩৩জন, কচুয়ায় ২৮জন ও মতলব উত্তরে ২৭জন।

এছাড়া জেলায় মোট ৪৪জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : হাজীগঞ্জে ১৩জন, চাঁদপুর সদরে ১২জন, ফরিদগঞ্জে ৬জন, কচুয়ায় ৪জন, মতলব উত্তরে ৪জন, শাহরাস্তিতে ৩জন ও মতলব দক্ষিণে ২জন।

সর্বাধিক পঠিত