• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

উদ্ভাবনী প্রকল্পে কৈশোরবান্ধব সম্মাননা পেলেন ডাঃ সাজেদা বেগম পলিন

প্রকাশ:  ৩১ মে ২০২১, ২১:৫৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে উদ্ভাবনী প্রকল্পে ‘কৈশোরবান্ধব সম্মননা’ পেলেন চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন। ৩১ মে সোমবার দুপুরে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় তাকে এ সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহসহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন কর্মকর্তাগণ।
এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ হাবিবুর রহমান, হাইমচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ বেলায়েত হোসেন,  চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ মোঃ ইছারুহুল্লাহ, মতলব উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কাউছার আহমেদ হিমেলসহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।
জানা যায়, কৈশোরবান্ধব উপজেলা, কিশোর-কিশোরীদের স্বাস্থ্যসেবা ও পুষ্টি শিক্ষা বিষয়ক উদ্ভাবনী প্রকল্পটি গত ২৯ ডিসেম্বর ২০১৯ হতে অদ্যাবধি সফলতার সাথে পরিচালনা করার জন্যে উদ্ভাবক চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিনকে সিভিল সার্জন স্বাক্ষরিত সনদপত্র এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এ বিষয়ে ডাঃ সাজেদা বেগম পলিন জানান, যে কোনো প্রাপ্তি অনেক অনেক আনন্দের। এই সম্মাননা স্মারক ও সনদপত্র আমার কাজের অগ্রগতিকে আরো অনেক বাড়িয়ে দিয়েছে। এ সম্মাননা পেয়ে আমি আমার কাজের প্রতি আরো বেশি উৎসাহিত হয়েছি। আর আমার এই প্রাপ্তি আমার একার নয়, চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল স্বাস্থ্য কর্মীর। মানুষকে চিকিৎসা দেয়ার ক্ষেত্রে সকলের দোয়া ও  সহযোগিতা নিয়ে আমি কাজকে আরো অনেক দূর এগিয়ে নিতে চাই।

 

সর্বাধিক পঠিত