• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ছেংগারচর জনতা ব্যাংক শাখার বিদায়ী ও নবাগত ব্যবস্থাপককে সংবর্ধনা

প্রকাশ:  ৩০ মে ২০২৩, ০৯:১১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 জনতা ব্যাংক লিমিটেড মতলব উত্তর ছেংগারচর শাখার সম্মানিত গ্রাহক ও কর্মকর্তাদের পক্ষ থেকে ব্যবস্থাপক (জনতা ব্যাংকের সহকারী ব্যবস্থাপক, এরিয়া অফিস, চাঁদপুর) অশেষ কুমার রায়কে বদলী জনিত কারণে বিদায়ী সংবর্ধনা ও নবাগত ব্যবস্থাপক মহিউদ্দিন পলাশকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
সোমবার (২৯ মে) বিকেলে জনতা ব্যাংকে এ সংবর্ধনা প্রদান করা হয়। বিদায় ও বরণ অনুষ্ঠান যেমনি ছিলো বেদনার তেমনি ছিল আনন্দের। এ উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক (চাঁদপুর এরিয়া অফিস) মোঃ রওশন আলম।
বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহ আলম প্রধানের সভাপতিত্বে ও জনতা ব্যাংকের সিনিয়র অফিসার নাজমুল হকের পরিচালনায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন বিদায়ী অতিথি জনতা ব্যাংকের সহকারী ব্যবস্থাপক (এরিয়া অফিস, চাঁদপুরের) অশেষ কুমার রায়, নবাগত জনতা ব্যাংক ছেংগারচর শাখার ব্যবস্থাপক মহিউদ্দিন পলাশ, জনতা ব্যাংক মোহনপুর শাখার ব্যবস্থাপক মনির আহমেদ, কালিপুর শাখার ম্যানেজার শরিফ উল্লা, গল্লাক শাখার ম্যানেজার ওমর ফারুক, সিবিএ চাঁদপুর এরিয়ার সভাপতি শরীফ উল্লা, ছেংগারচর শাখার সিনিয়র অফিসার রাজিয়া সুলতানা, গ্রাহক মাহবুব আলম লাভলু, লোকমান আহমেদ, সাইদুর রহমান তুষার, মনজুর আহমদ খান, জাহাঙ্গীর আলম মিয়াজী, নূর মোহাম্মদ খান।
সংবর্ধনা অনুষ্ঠানে জনতা ব্যাংক তালা শাখা থেকে বিদায়ী ব্যাংক কর্মকর্তা অশেষ কুমার রায়কে ক্রেস্ট, উপহার ও ফুলেল শুভেচ্ছা এবং নবাগত ব্যবস্থাপক মহিউদ্দিন পলাশকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
প্রধান অতিথি জনতা ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (চাঁদপুর এরিয়া) মোঃ রওশন আলম বলেন, গ্রাহকরা হলো ব্যাংকের প্রাণ। গ্রাহকদের সেবা নিশ্চিত করতে হবে। ব্যাংকের বিনিয়োগ, প্রবাসী আয়, আমানত সংগ্রহ ও ঋণ পুনরুদ্ধারে সফলতার কথা তুলে ধরার পাশাপাশি ব্যাংকের বিভিন্ন সুবিধার কথা গ্রাহকদের সামনে তুলে ধরেন। এ সময় তিনি ব্যাংক কর্মকর্তাদের গ্রাহকসেবার মানোন্নয়নের জন্য নানা পরামর্শ প্রদান করেন।