• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১ আশ্বিন ১৪৩০
  • ||
  • আর্কাইভ

বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে বিদায় সংবর্ধনা

প্রকাশ:  ১১ আগস্ট ২০২৩, ১২:১১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জের বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ১০ আগস্ট বৃহস্পতিবার দুপুরে সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনা ও অনুপ্রেরণামূলক বক্তব্য দেন।
ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিহির চক্রবর্তীর সভাপ্রধানে কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন মজুমদার, বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন এবং বাকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান।
চাঁদপুর সকাল পত্রিকার প্রকাশক ও সম্পাদক, সহকারী অধ্যাপক মোশারফ হোসেন লিটনের সার্বিক তত্ত্বাবধানে ও সহকারী অধ্যাপক এসএম লিয়াকতের উপস্থাপনায় অনুষ্ঠানে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন সহকারী অধ্যাপক নূরজাহান আক্তার ও প্রভাষক মোঃ তাজুল ইসলাম হাওলাদার। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন স্মৃতি চক্রবর্তী ও মানপত্র পাঠ করেন বৃষ্টি রায় চৌধুরী এবং অধ্যয়নরতদের মধ্যে বক্তব্য দেন ইশরাত জাহান ও মানপত্র পাঠ করেন ইলমা জাহান। বক্তব্য শেষে পরীক্ষার্থীদের সফলতা, দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ।
অনুষ্ঠানে সহকারী অধ্যাপক অর্পিতা বর্ধন, মোস্তাফিজুর রহমান, মোঃ শাহআলম, নির্মল চক্রবর্তী, কাজী নাসির উদ্দিনসহ অন্য অতিথিবৃন্দ, কলেজের শিক্ষক, অভিভাবক, স্থানীয় ও এলাকাবাসী এবং বিদায়ী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় ১১৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে।

সর্বাধিক পঠিত