• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

১১ সেপ্টেম্বর সোমবার ১১টায় সময় গোপন সংবাদের ভিত্তিতে সদর থানাধীন হরিনা ফেরিঘাটের কাকলী ফেরীর মেইন ডেকে দিদার পরিবহন (নাম্বার ঢাকা মেট্রো ব-১৫-৭৬৮১) বাসটি পাইয়া তল্লাশী করে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার হেফাজত থেকে ২ কেজি গাঁজা  উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ মইন উদ্দিন মহিন (৩০), পিতা-মান্নান সরকার, মাতা-সাহিমা বেগম, সাং-পিলজংগ, ০৬নং ওয়ার্ড (সর্দার বাড়ি), থানা-ফকিরহাট, জেলা-বাগেরহাট।


 প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় যে, দীর্ঘদিন যাবৎ কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হইতে গাঁজা সংগ্রহ করিয়া ঘটনাস্থলসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে মাদকদ্রব্য তথা গাঁজা বিক্রয় করিয়া আসিতেছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল হইতে ধৃত আসামীর ডান হাতে ধরা একটি কালো রংয়ের ব্যাগের ভিতর ২ কেজি গাঁজা, যা একটি কালো রংঙের HYUNDAI লিখা ব্যাগের ভেতর সাদা পলিথিনে মোড়ানো ছিল। প্রতিটি নীল প্যাকেটে ১ কেজি করে মোট ২ কেজি গাঁজা, যাহার মূল্য অনুমান ৪০ হাজার টাকা উদ্ধার করে। গ্রেফতারকৃত মোঃ মইন উদ্দিন মহিন (৩০) এর বিরেুদ্ধে সদর মডেল থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনির ১৯(ক) ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর এর দিক নির্দেশনায়, অফিসার ইনচার্জ, এনামুল হক চৌধুরী, এর তত্ত্বাবধানে এসআই (নিঃ)/ কামরুল হাসান কায়কোবাদ এর নেতৃত্বে ডিবির একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।