• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরের ৫টি আসনে লাঙ্গলের মনোনয়ন চান ১৩ জন

প্রকাশ:  ২৬ নভেম্বর ২০২৩, ০৯:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলার পাঁচটি সংসদীয় আসনে আগামী দ্বাদশ সংসদ জাতীয় নির্বাচনে জাতীয় পার্টির  মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন ১৩ জন প্রার্থী। এসব প্রার্থীর মধ্যে সবাই পুরুষ। আগামী দু-এক দিনের মধ্যে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে বলে জানা যায়। চাঁদপুর-১ (কচুয়া) আসনে জাতীয় পার্টির  মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন ৩ জন। এরা হচ্ছেন-সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের  সাবেক চেয়ারম্যান ডাঃ একেএসএম শহীদুল ইসলাম, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও ফ্রান্স শাখা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাবিব খান ইসমাইল ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আবু জাহেদ।
চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব) আসনে ২ জন দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন। তারা হলেন-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা শাখার সভাপতি এমরান হোসেন মিয়া ও জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আশরাফ খান।
চাঁদপুর-৩ (চাঁদপুর সদর ও হাইমচর) আসনে ৩ জন দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন। তারা হলেন-- জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক অ্যাডঃ মহসীন খান ও জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আশরাফ খান।
চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে ৩ জন দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন। তারা হলেন-জাতীয় পার্টির চেয়ারম্যানের বৈদেশিক ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা শেখ সাজ্জাদ রশীদ সুমন, চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা ও সাবেক ছাত্রনেতা মনিরুল ইসলাম মনির এবং জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা হাফেজ মাহমুদুল আনোয়ার।
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) আসনে ২ জন মনোনয়ন ফরম উত্তোলন করে জমা দেন। তারা হলেন- জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা জিয়াউর রহমান বিপুল ও জাতীয় মৎস্যজীবী পার্টির কেন্দ্রীয় কমিটির নেতা ওমর ফারুক।