• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সাজ্জাদ রশিদ সুমনের জাপার মনোনয়ন প্রাপ্তিতে ফরিদগঞ্জে আনন্দ মিছিল ও মিষ্টি উৎসব

প্রকাশ:  ২৮ নভেম্বর ২০২৩, ০৮:৩৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে জাপার দলীয় মনোনয়ন পেলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের বৈদেশিক বাণিজ্য ও বিনিয়োগ উপদেষ্টা ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শেখ সাজ্জাদ রশিদ সুমন। ২৭ নভেম্বর সোমবার সন্ধ্যায় রাজধানীর বনানীতে অবস্থিত জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তার নাম ঘোষণা করেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। এ আসনে দলীয় মনোনয়নের জন্যে ৩জন প্রার্থী ছিলেন।
এদিকে ফরিদগঞ্জ আসনে জাতীয় পার্টির যোগ্য প্রার্থীকে মনোনয়ন নিশ্চিত করায় দলটির সাংগঠনিক কার্যালয় থেকে উৎসবমুখর পরিবেশে আনন্দ মিছিল বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সাংগঠনিক কার্যালয় এসে শেষ হয়। এছাড়াও জাতীয় পার্টির মনোনয়ন নিশ্চিতের খবরে উপজেলার বিভিন্ন এলাকায় মিষ্টি উৎসব অনুষ্ঠিত হয়।
তাৎক্ষণিক অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়াল মিয়াজী, সহ-সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাউদ, যুগ্ম সম্পাদক মাহফুজ শেখ, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, পৌর জাতীয় পার্টির সভাপতি ইলিয়াস পাটওয়ারী, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন কাজী, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি ওয়াহিদুজ্জামান, উপজেলা জাতীয় যুবসংহতির আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন বাবলু শেখ। এ সময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড কমিটির জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জাতীয় পার্টির সভাপতি আব্দুল আওয়াল মিয়াজী বলেন, আমরা আমাদের কাক্সিক্ষত প্রার্থী পেয়েছি। তাকে নিয়ে আমরা দলীয় সিদ্ধান্ত অনুযায়ী এ আসনে বিপুল ভোটে বিজয়ী হওয়ার লক্ষ্যে কাজ করেছি। আমাদের পছন্দের প্রার্থীকে মনোনীত করায় ইতোমধ্যে উপজেলাজুড়ে আনন্দ মিছিল ও মিষ্টি উৎসব শুরু হয়েছে। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুকে উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর পক্ষ থেকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানাচ্ছি।