• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নেতা-কর্মীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০২৩, ১০:২০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, চাঁদপুর-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, আমার জ্যেষ্ঠ ছেলে দিপু চৌধুরী ছিলো মতলবের যুব সমাজের অহঙ্কার। সে এতো তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে যাবে, তা কল্পনাও করতে পারিনি। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত। তাঁর জন্য দোয়া করবেন। যাতে আল্লাহ জান্নাতবাসী করেন।
তিনি আরো বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যে সকলে মিলে নৌকার জন্যে কাজ করতে হবে এবং বিজয়ী করতে হবে। ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করতে হবে। মতলব উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ঘাঁটি। নেতা-কর্মীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে। ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে হবে।
৯ ডিসেম্বর শনিবার বিকেলে মতলব উত্তরের ছেংগারচর পৌর যুবলীগের উদ্যোগে পৌর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন কার্যালয়ের মরহুম সাজেদুল হোসেন চৌধুরী দিপুর স্মরণে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খানের সভাপতিত্বে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফের সঞ্চালনায় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুউব আলী গাজী, পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার, সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া, সুলতানাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি জিলানী প্রমুখ। পরে মরহুম দিপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৮ নভেম্বর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ ডিসেম্বর দিপু চৌধুরী ইন্তেকাল করেন।

 

সর্বাধিক পঠিত