• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে ঈগল প্রতীক নিয়ে গাজী মাঈনুদ্দীনের বিশাল মিছিল

প্রকাশ:  ২০ ডিসেম্বর ২০২৩, ১০:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসছে ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘ঈগল’ প্রতীক পেয়ে আনন্দ মিছিলসহ গণসংযোগে নেমেছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী, হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দীন। ১৮ ডিসেম্বর সোমবার দুপুরে তিনি দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে হাজীগঞ্জ বাজারে অনুষ্ঠিত মিছিলে অংশগ্রহণ করেন। মিছিল হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর কলেজ রোড এলাকায় নেতৃবৃন্দের উদ্দেশ্যে বক্তব্য দেন গাজী মাঈনুদ্দিন। এর আগে তিনি জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসানের কাছ থেকে ‘ঈগল’ প্রতীক গ্রহণ করেন।
গাজী মাঈনুদ্দিন তাঁর বক্তব্যে বলেন, আমার প্রার্থীতা নিয়ে অনেক রঙ্গ খেলা হয়েছে, শেষ পর্যন্ত আমি বীরের বেশে আপনাদের মাঝে এসেছি। যার জন্য আমাকে ১৪ দিন ঢাকায় থাকতে হয়েছে। অনেক কষ্ট পেয়েছি। কিন্তু সকল দুঃখ-কষ্ট ভুলে গিয়েছি। যখন আমি হাজীগঞ্জে এসে দেখলাম, আপনারা আমাকে অনেক ভালোবাসেন। আপনাদের ভালোবাসায় আমি ধন্য হয়েছি। আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কার বিজয় সু-নিশ্চিত।
এ সময় উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য ফেরদৌসি আকতার, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, পৌর আওয়ামী সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, আওয়ামী লীগ নেতা মাসুদ মজুমদার, সমির লাল দত্ত, বাবুল পাটওয়ারী, ইয়াসিন আরাফাত, আলহাজ্ব সফিকুল ইসলাম মীর, মাহতাব হোসেন সবুজ, শাহজামাল, আবু তালেব লিটন, মাহবুবুর রহমান মিলন, খায়রুল বাসার জুয়েল, ছিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন গাজীসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত