• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর খবর পত্রিকার জন্মদিন আজ

প্রকাশ:  ২৩ ডিসেম্বর ২০২৩, ০৯:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

২৩ ডিসেম্বর শনিবার চাঁদপুর জেলা শহর থেকে নিয়মিত প্রকাশিত পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক চাঁদপুর খবর পত্রিকার জন্মদিন। বিজয়ের মাসের এই দিনে পত্রিকাটি সফলতার ১৭তম বর্ষ পেরিয়ে ১৮তম বর্ষে পদার্পণ করবে। এ বছর জন্মদিন উপলক্ষে চাঁদপুর জেলা এবং বিভিন্ন উপজেলায় সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। সবশেষ আজ ২৩ ডিসেম্বর চাঁদপুর জেলা শহরে ঘরোয়া পরিবেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে জন্মদিন উদ্যাপন করা হবে। এ উপলক্ষে চাঁদপুর প্রেসক্লাব ভবনের ২য় তলায় এলিট চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে : সকাল সাড়ে ৯টায় প্রতিনিধি সম্মেলন, আলোচনা সভা, ফুলেল শুভেচ্ছা, নতুন বছরের ডায়েরী বিতরণ, সাংবাদিকদের মাঝে নবায়নকৃত আইডি কার্ড বিতরণ ও পত্রিকার অনলাইন ভার্সনের আপগ্রেড উদ্বোধন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।
জানা গেছে, পাঠকপ্রিয় নিয়মিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকা গত ১৭ বছর জেলাবাসীর মন জয় করে এগিয়ে যাচ্ছে। গ্রাহকদের চাহিদা অনুযায়ী নিরবচ্ছিন্নভাবে পত্রিকাটি নিয়মিত প্রকাশিত হয়ে আসছে। এক ঝাঁক উদ্যমী সাংবাদিকদের নিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক চাঁদপুর খবর। তথ্যবহুল নিউজ এবং সমাজের নানাবিধ সমস্যা, সাফল্য ও সম্ভাবনা তুলে ধরেছে পত্রিকাটি। পত্রিকাটি নিরপেক্ষতার দৃষ্টান্ত স্থাপন করেছে চাঁদপুরে। কোনো দল অথবা গোষ্ঠীর কিংবা কোনো ব্যক্তির স্বার্থের কাছে মাথা নত করেনি দৈনিক চাঁদপুর খবর। পূর্বের ন্যায় আগামী দিনেও এই অঙ্গীকারে অবিচল থেকে এগিয়ে যাবে এই পত্রিকাটি। চাঁদপুরের বহু সমস্যার সমাধান হয়েছে এই পত্রিকার নিউজের কল্যাণে।
দিনরাত পরিশ্রম করে এই পত্রিকাটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। পত্রিকাটির শুরু হতে অদ্যাবধি কোনো ত্রুটি-বিচ্যুতি হতে দেননি সম্পাদক। স্থানীয় প্রশাসন ও সুধী সমাজ সবসময় পত্রিকাটির সাফল্য কামনা করে নিউজ সরবরাহে সার্বিক সহযোগিতা করে আসছেন। পত্রিকাটি নিয়মিত অনলাইনে সংবাদ আপডেট ও দ্রুত সময়ের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংবাদ পৌঁছে দিচ্ছে।
জানা গেছে, ২০০৬ সালের ১৩ এপ্রিল চাঁদপুর খবর পত্রিকাটির সাপ্তাহিক হিসেবে আত্মপ্রকাশ হয় এবং ২০১৬ সালের ২৩ ডিসেম্বর দৈনিকে উন্নীত হয়।

 

সর্বাধিক পঠিত