• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হানারচর ও চান্দ্রা ইউনিয়নে নাজিম দেওয়ানের নির্বাচনী গণসংযোগ

প্রকাশ:  ২৬ জানুয়ারি ২০২৪, ১২:৩১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান তার নিজ জন্মস্থান হানারচর ইউনিয়ন থেকে নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা শুরু করেছেন। এছাড়াও  তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা বাজার মোড়, হরিণা ঘাট মোড়, হরিণা বাজার, চান্দ্রা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় বিভিন্ন এলাকায় প্রচারণা করেন। এ সময় তিনি বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে যতটুকু করার তা করতে চেষ্টা করেছি। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলেই আপনাদের সেবা করতে পেরেছি। আমি এ ইউনিয়নের সন্তান তাই এ এলাকার প্রতি আমার একটু অন্যরকম দৃষ্টি রয়েছে। আজ আমার প্রচারণা শুরু করলাম নিজ এলাকা থেকে। এ এলাকা থেকে আমার রাজনৈতিক কর্মকাণ্ডের শুরু। আপনারা আশ্বাস দিলে আমি পাশর্^বর্তী চান্দ্রা ইউনিয়নে প্রচারণার জন্যে যাব। পুরো সদর উপজেলায় ৪ লক্ষ ১১ হাজারের অধিক ভোটার রয়েছে। নৌকা ছাড়া যদি অন্য কোনো প্রতীক পাই তাহলে তাতে আপনারা ভোট দিবেন বলে আমি বিশ্বাস করি। কারণ দল বর্তমানে দলীয় প্রতীকে নির্বাচন না করার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে।
পথসভায় বক্তব্য রাখেন হানারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাত্তার রাঢ়ী, চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খানজাহান আলী কালু পাটওয়ারী, হরিণাবাজার কমিটির সভাপতি আব্দুল মোতালেব বেপারী ও হানারচর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মুকবুল মিজি। এ সময়  আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীসহ এলাকার মুরব্বিগণ উপস্থিত ছিলেন।
নূরুল ইসলাম নাজিম দেওয়ান চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। আসন্ন নির্বাচনে পুনরায় উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্যে মাঠে নেমেছেন তিনি।
নির্বাচনী গণসংযোগের প্রথম দিন দলীয় নেতা-কর্মী এবং চান্দ্রা ও হানারচর ইউনিয়নের জনগণের বিপুল সাড়া পেয়েছেন। গণসংযোগে ও পথসভায় বহু মানুষের উপস্থিতি ছিল বেশ লক্ষ্মণীয়।