• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সহস্রাধিক পরিবার পেলো ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার

প্রকাশ:  ৩০ মার্চ ২০২৪, ১২:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলার সহস্রাধিক পরিবার ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার    পেয়েছে। ঈদুল ফিতরকে সামনে রেখে হাজীগঞ্জের কৃতী সন্তান চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, ঢাকা সেন্টার চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ হোসাইন এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
পাওয়ার সেল-এর মহাপরিচালক আন্তর্জাতিক বিদ্যুৎ ও জ্বালানি বিশেষজ্ঞ প্রকৌশলী মোহাম্মদ হোসাইন প্রতিবছরের ন্যায় এবারও নিজ এলাকা হাজীগঞ্জ এবং শাহরাস্তিতে অসহায় দুঃস্থ পরিবারের ঘরে এই ঈদ উপহার পাঠিয়ে দেন।
২৯ মার্চ শুক্রবার বেলা ১১টায় হাজীগঞ্জ পূর্ব বাজারে ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুরাইয়া তালুকদার, ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, সাধারণ সম্পাদক গাজী অলি উল্লাহ, পৌর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পৌর শ্রমিক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আল মামুন, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, মামুনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
একইদিন বেলা ১২টায় শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়ায় উপজেলা আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে ঈদ উপহার বিতরণ করেন প্রকৌঃ মোহাম্মদ হোসাইন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুরাইয়া তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, মোস্তফা চৌধুরী, সাবেক ছাত্রনেতা হোসেন মীর, ইঞ্জিঃ নেছার পাটওয়ারী, জেলা ছাত্রলীগ নেতা সুমন দর্জিসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।