• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পুলিশকে হত্যা চেষ্টার ঘটনায় অ্যাডঃ আবদুল্লাহ হিল বাকীর বিরুদ্ধে মামলা

প্রকাশ:  ২৫ জানুয়ারি ২০২২, ১৩:০২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর বারের সদস্য, জিয়া পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি অ্যাডঃ আবদুল্লাহ হিল বাকী কর্তৃক চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্য এএসআই হিমন ইসলামকে হত্যার চেষ্টা ও মারধরের অভিযোগে মামলা করা হয়েছে। চাঁদপুর সদর মডেল থানায় গতকাল ২৪ জানুয়ারি এ মামলা দায়ের করা হয়। যার নং- ৪০, তাং-২৪/১/২০২২ খ্রিঃ।
মামলার এজাহার সূত্রে জানা যায়, চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত এএসআই হিমন ইসলাম গত ১৭ জানুয়ারি দুপুরের দিকে তার বাসা থেকে মডেল থানায় যাওয়ার পথে শহরের বাসস্ট্যান্ড এলাকার গোর-এ-গরিবা মসজিদ সম্মুখ স্থানে আসলে একটি অটোরিকশা পেছন থেকে এসে তার মোটর সাইকেলের সাথে সাজারে ধাক্কা দিয়ে তাকে রাস্তায় ফেলে দেয়। এতে তিনি মোটর সাইকেল থেকে পড়ে গিয়ে আহত হন। তাৎক্ষণিক পথচারীদের সহযোগিতায় তিনি অটোরিকশাটি ও চালককে আটক করার চেষ্টা করলে ঘটনাস্থল দিয়ে যাওয়া অ্যাডঃ আবদুল্লাহ হিল বাকী এএসআই হিমন ইসলামের সাথে তর্কে লিপ্ত হন। এক পর্যায়ে তিনি পুলিশের এএসআই হিসেবে চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত রয়েছেন এমন পরিচয় দিলে অ্যাডঃ বাকী আরো ক্ষিপ্ত হয়ে ‘সরকারের দালাল, পেটুয়া বাহিনী’ এমন বিভিন্ন ধরনের গালিগালাজ করেন। এক পর্যায়ে তিনি পুলিশের এএসআই হিমন ইসলামকে চড় থাপ্পড় মেরে তাকে আহত করেন। তাৎক্ষণিক তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তিনি চিকিৎসা নেন। এজন্যে মামলা দায়ের করতে বিলম্ব হয় বলে তিনি এজাহারে উল্লেখ করেন।
এদিকে দায়েরকৃত মামলার এজাহারে জিয়া পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি ও জেলা বারের সদস্য অ্যাডঃ আবদুল্লাহ হিল বাকীকে নামীয় আসামী করা হয়েছে।