• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩, ৬ আশ্বিন ১৪৩০
  • ||
  • আর্কাইভ

মাফিয়াদের সঙ্গে পাঙ্গা নেন প্রীতি জিনতা!

প্রকাশ:  ০১ ফেব্রুয়ারি ২০২২, ১৩:৪২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বলিউডের অনিন্দ্য সুন্দরী অভিনেত্রী প্রীতি জিনতা। ক্যারিয়ারের শুরুতে চাপের মুখে পড়েছিলেন তিনি। তবে অন্যায়ের সঙ্গে আপস করেননি, রুখে দাঁড়িয়েছেন। আন্ডারওয়ার্ল্ড এক ডনের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছিলেন এই নায়িকা।

জানা গেছে, আন্ডারওয়ার্ল্ডের সেই ডনের নাম ছোটা শাকিল। তিনি শুধু প্রীতিকে নয়, অমিতাভ বচ্চন, সালমান খানের কাছেও মোটা অঙ্কের চাঁদা দাবি করেন। তাদেরকেও ফোন করে হুমকি দেন ছোটা শাকিল। তবে তারা আদালতের দ্বারস্থ হননি।

ঘটনার শুরু ২০০১ সালে। ‘চোরি চোরি চুপকে চুপকে’ সিনেমায় সালমান খানের সঙ্গে জুটি বাঁধেন প্রীতি জিনতা। পরিচালক জুটি আব্বাস-মস্তানের সেই সিনেমার শুটিং চলাকালে প্রীতির কাছে মোটা অঙ্কের চাঁদা দাবি করেন ছোটা শাকিল। অচেনা নম্বর থেকে ফোন করে প্রীতির কাছে ৫০ লক্ষের বেশি টাকা চাওয়া হয়। এরপর মুম্বাইয়ের আদালতে দাঁড়িয়ে ছোটা শাকিলের বিরুদ্ধে অভিযোগ করেন প্রীতি। পাশাপাশি মাফিয়াদের বিরুদ্ধেও সাক্ষ্য দেন তিনি। তবে প্রীতি যে ছোটা শাকিলের মতো ডনের বিরুদ্ধে মুখ খুলতে পারেন, তা নাকি অনেকেই আঁচ করতে পারেননি। প্রীতির সাহস দেখে অনেকেই তাকে বাহবা জানিয়েছিলেন।

প্রীতি বলেন, ‘হুমকি পাওয়ার পর জীবনে সবচেয়ে বেশি ভয় পেয়েছিলাম। আমার নিরাপত্তার ব্যবস্থা করা উচিত ছিল। কারণ আদালতে সাক্ষী দেওয়ার মিনিট দশেকের মধ্যেই তা টিভিতে প্রচারিত হয়।'

তিনি আরও বলেন, ‘ওরা আমাকে ভয় দেখালেও সমস্যা ছিলো না। কিন্তু এক সময় তারা আমাকে গালিগালাজ করতে শুরু করেছিল। চাপের মুখে মাথা ঠাণ্ডা রাখতে অসুবিধা হয় না। তবে লোকে আমাকে গালিগালাজ করবে আর আমি চুপ করে বসে থাকব, সেটা অসহ্য! সৌভাগ্যের কথা যে আমার পরিচিতি রয়েছে। না হলে যে কী সমস্যা হত।’

প্রসঙ্গত, গেল ৩১ জানুয়ারি ৪৭-এ পা রেখেছেন প্রীতি জিনতা। গেলো বছর সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন। নায়িকা তার কন্যার নাম রেখেছেন জিয়া এবং পুত্রের নাম রেখেছেন জয়। বর্তমানে স্বামী-সন্তানদের নিয়ে সুখে সংসার করছেন তিনি।

সূত্র: আনন্দবাজার