• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাইমচরে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং জনতা বাজার শাখার উদ্বোধন

প্রকাশ:  ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:২৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাইমচর উপজেলাধীন ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন পরিষদের অধীনে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং জনতা বাজার শাখার উদ্বোধন করা হয়েছে। ব্যাংকিং সেবা গ্রাহকের কাছে দ্রুত পৌঁছাতে ও গ্রাহকের আর্থিক নিরাপত্তা সুনিশ্চিত করতে দেশের প্রতিটি ইউনিয়নে এশিয়া ব্যাংকের শাখা খোলা হবে। সে লক্ষ্যে ৩নং দক্ষিণ আলগী ইউনিয়নেও এর শাখা উদ্বোধন করা হয়।
    গত ২০ ফেব্রুয়ারি বুধবার সকালে ৩নং আলগী দুর্গাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ হলরুমে আয়োজিত এ উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সমর কান্তি বসাকের সভাপতিত্বে ও জিএম শরীফ মাছুম বিল্লাহর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংক এশিয়া লিঃ-এর হেড অব ইবেক এন্ড এসপি ডিপার্টমেন্ট মোঃ জাকির হোসেন ভূঁইয়া। তিনি তাঁর বক্তব্যে বলেন, বিশ্ব এখন মানুষের হাতের মুঠোয়। তথ্য আদান-প্রদানে যুগ এখন কয়েক ধাপ এগিয়ে। যেখানে মানুষ পায়ে হেঁটে মাইলের পর মাইল অতিক্রম করতে হতো, সেখানে যাতায়াতে ব্যবহৃত হচ্ছে উন্নতমানের প্রযুক্তি। আধুনিকতার এই যুগে ব্যাংকিং সেবা পেতে গ্রাহককে দূর দূরান্তে যেতে হয় এটা মেনে নেয়া যায় না। তাই সকল গ্রাহকের ব্যাংকিং সেবা নিশ্চিত করতে ব্যাংক এশিয়া এখন গ্রাহকের দোড়গোড়ায়।
    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩নং আলগী দঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার মোঃ আবদুল জলিল মাস্টার, সাবেক চেয়ারম্যান আলহাজ¦ জয়দল হোসেন আখন, হেড অফিসের কর্মকর্তা মোঃ আমির হোসেন খান ও এজেন্ট মোঃ মিরাজ হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জনতা বাজার কমিটির সভাপতি মোঃ আনোয়ার হোসেন পাটওয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী হাজী দেলোয়ার হোসেন সুমন, মানজুরুল আলম প্রমুখ। অনুষ্ঠান শেষে দোয়া-মোনাজাত সম্পন্ন করে প্রধান অতিথি জনতা বাজার এজেন্ট ব্যাংকিং শাখা ও একই সাথে অফিস উদ্বোধন করেন।

 

সর্বাধিক পঠিত