• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নিয়ে মতবিনিময় সভা

নির্বাচিত হলে বৃহত্তর মতলবকে সন্ত্রাস ও মাদক মুক্ত করবো : আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল

প্রকাশ:  ১২ ডিসেম্বর ২০১৮, ১০:১৯ | আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ১০:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল বলেন, বাঙালি জাতিকে শোষণ ও দুর্নীতি মুক্ত করতে হলে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নিতে নৌকার বিজয়ের বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যাণে দিন-রাত কাজ করে যাচ্ছেন। আর ওই বিএনপি-জামাত দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে পাঁয়তারা করছে। তিনি আরো  বলেন, আমি নির্বাচিত হলে বৃহত্তর মতলবকে সন্ত্রাস ও মাদক মুক্ত করবো। তরুণ ও যুব সমাজকে মাদকমুক্ত করে কর্মের হাতে তুলে ধরা হবে। বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নমূলক কর্মকা-ে বিশ্বাসী। গতকাল ১১ ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৩টায় মতলবগঞ্জ জেবি পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
    উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিনের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক বিএইচ কবির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ বাবুল, ফারুক বিন জামান ও সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য নির্মল গোস্বামী।
    আরো বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, মতলব পৌরসভার সাবেক চেয়ারম্যান নূরুল ইসলাম নূরু, জেলা আওয়ামী লীগের সদস্য আনিচ্ছুজ্জামান চৌধুরী, জাকিয়া সুলতানা শেফালী, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আমিরুল ইসলাম পাটোয়ারী খোকা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম টিপু, শ্রম বিষয়ক সম্পাদক হানিফ পাটোয়ারী, মতলব পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আওলাদ হোসেন লিটন, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সরকার, যুবলীগের আহ্বায়ক জহির সরকার, যুগ্ম আহ্বায়ক এমরান হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অ্যাডঃ শাহ আলম, মতলব ডিগ্রি কলেজের সাবেক ভিপি ফারুক পাটোয়ারী, আবুল কাশেম পারভেজ, আতাউর রহমান, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক যুধিষ্ঠিশীল প্রমুখ। মতবিনিময় সভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিগণ ও সুধীজন উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত